শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

উত্তর সাঙ্গরে জনসভায়-জালাল উদ্দিন খন্দকার ॥ দলকে ভালবাসী বলেই ইউনিয়ন নির্বাচন থেকে সরে দাড়িয়েছি

  • আপডেট টাইম শনিবার, ২৬ মার্চ, ২০১৬
  • ৪৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়ন পরিষদে নির্বাচনে অংশগ্রহণ করছেন না বর্তমান চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার। গতকাল বিকালে উত্তর সাঙ্গর গ্রামের আয়োজিত এক জনসভায় তিনি এ DSC00241 copyঘোষনা দেন। এ উপলক্ষে গতকাল বিকালে উত্তর সাঙ্গর প্রাথমিক বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকারের আহ্বানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গ্রামের বিশিষ্ট মুরব্বি সিজিল মিয়া। সভা পরিচালনা করেন বর্তমান মেম্বার আব্দুল আওয়াল। সভায় গ্রামের সকল শ্রেণী পেশার মানুষসহ মন্দরী ইউনিয়নের বিভিন্ন গ্রামের কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।
সভায় ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার বলেন, আমি স্বাধীনতার স্ব-পক্ষের শক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল বাংলাদেশ আওয়ামীলীগকে মনে প্রাণে ভালবাসি। আর এ জন্য দলের প্রতি সম্মান জানিয়ে ইউনিয়ন নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। তিনি জনসাধাণের উদ্দেশ্যে বলেন, অতীতে যেমন সকল দুঃখ, সুখে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও সকল সহযোগীতা আপনাদের জন্য অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com