বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কেন্দ্রীয় কার্যালয়ে মাধবপুর উপজেলা বিএনপির কমিটি নিয়ে আলোচনা পকেট কমিটির বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার \ মাধবপুর উপজেলা বিএনপির কমিটি নিয়ে আলোচনা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে। আলোচনা শেষে পকেট কমিটি বাতিলের জন্য অভিযোগ করা হয়েছে। গতকাল বুধবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা বিএনপির এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সভানেত্রী খালেদা জিয়ার উপাদেষ্টা এনাম আহাম্মেদ চৌধুরী। সিলেট বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, সাবেক এমপি শাম্মি আক্তার শিপা, হবিগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম, যগ্ম সম্পাদক আমিনুর রশিদ এমরান, মাধবপুর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোঃ শাহজাহান, পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি প্রমুখ। সভায় উমর আলী মাষ্টার উপজেলা সভাপতি ও সামসুল ইসলাম কামাল সাধারন সম্পাদক পরিচয় দিলে তা নিয়ে হৈচৈ পরে যায়। এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম, যুগ্ম সম্পাদক আমিনুর রশিদ এমরান জানতে চান কার সম্মতি নিয়ে নতুন কমিটি করা হয়েছে। সভায় পকেট কমিটির বিরুদ্ধে তুলোধুনা করে বক্তব্য দেন সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান হামদু। তিনি জানতে চান কি কারনে তাকে দল থেকে বহিষ্কার করা হল এবং উমর আলী মাষ্টার সভাপতি ও সামসুল ইসলাম কামাল কি করে সম্পাদক হল। তখন সাবেক এমপি শাম্মি আক্তার শিপা এ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ করেন। পরে মতবিনিময় সভায় উমর আলী মাষ্টারকে সভাপতি ও সামসুল ইসলাম কামালকে সাধারন সম্পাদক করে যে কমিটি গঠন করা হয় সে কমিটি বাতিল করে সাবেক কমিটি বহাল রাখা হয়। এর আগে গত কয়েক মাস যাবত পকেট কমিটি নিয়ে গুঞ্জন চলছিল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  ফেজবুকে পর্যন্ত লেখালেখি হয়।
উপজেলা বিএনপির সিনিয়র এক নেতা নাম প্রকাশ না করার শর্তে মত বিনিময় সভার বিষয়টি নিশ্চিত করেন। উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি হামিদুর রহমান হামদু মতবিনিময় সভার সত্যতা নিশ্চিত করে বলেন পকেট কমিটির বিরুদ্ধে আমরা কথা বলেছি। আমি দুই বারের নির্বাচিত বিএনপির সাধারন সম্পাদক। আমাকে কেন দল থেকে বহিষ্কার করা হল এ বিষয়ে হাই কমান্ডের সঙ্গে কথা বলেছি। সভায় চুনারুঘাট ও মাধবপুরের পকেট কমিটি বাতিল করে আগের কমিটি বহাল রাখা হয়েছে। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আমিনুর রশিদ এমরান ও মিজানুর রহমান চৌধুরীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা বলেন, মাধবপুরের কমিটির বিষয়ে অভিযোগ করা হয়েছে। এখন এই বিষয়ে ম্যাডাম (সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন) সিদ্ধান্ত নিবেন। এই বিষয়ে বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন জীবন ভাল বলতে পারবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com