শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পৌরসভার অদুরে ছিদ্র পাইপ দিয়ে পানির বেরুচ্ছে ২০ দিন ধরে \ কর্তৃপক্ষ উদাসীন

  • আপডেট টাইম রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪০৮ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ শহরের সার্কিট হাউজের প্রবেশমুখের প্রধান সড়কে পৌরসভার পানির লাইনের পাইপ ছিদ্র হয়ে ২০ দিন ধরে পানি বেরুচ্ছে। আর পানি সরবরাহ বন্ধ হয়ে ময়লাযুক্ত পানি আবার পাইপে প্রবেশ করছে। পনিতে ওই এলাকা সয়লাব। কিন্তু পৌর ভবনের অদুরে ২০ দিন ধরে এ অবস্থা চলতে থাকলেও পৌরকর্তৃপক্ষ যেন চোখ বুজে ওই এলাকা দিয়ে চলাচল করছেন।
ওই সড়কটি জেলা শহরে প্রবেশের একমাত্র সড়ক হওয়ায় এর উপর দিয়ে প্রতিদিন শত শত হালকা ও ভারী যানবাহন চলাচল করে থাকে। পানির কারণে সড়ক ভেঙ্গে যাচ্ছে। সৃষ্টি হচ্ছে গর্ত।
সার্কিট হাউজ এলাকার বাসিন্দা মতিউর রহমান বলেন, প্রতিদিন পানি পাইপ লাইনের ফুটো দিয়ে চুইয়ে পড়ে অপচয় হচ্ছে। পাইপে প্রবেশ করছে ময়লাযুক্ত পানি।
স্থানীয় বাসিন্দারা জানান, ২০ দিন হয়ে গেছে। কিন্তু পৌরসভার পক্ষ থেকে তা সমাধানে এখনো কোনো পদক্ষেপ নেয়া হয়নি।
এ বিষয়ে হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম বলেন, ‘আমরা চেষ্টা করে যাচ্ছি। আশা করি দু’একদিনের মাঝেই পাইপের ফুটোগুলো বন্ধ করে পানির অপচয় রোধ করা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com