শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সুরাবই গ্রামের সাবেক রেলওয়ে কর্মকর্তা ও তার পবিবারকে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ৩১ জানুয়ারী, ২০১৬
  • ৫২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের পারিবারিক বিরোধের জের ধরে রেলওয়ের সাবেক এক কর্মকর্তা ও তার পবিবারকে মামলা দিয়ে হয়রানী করছে এক মহিলা। এই মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে রেলওয়ে কর্মকর্তা রজব আলী প্রশাসনের দৃষ্টি কামনা করছেন।
সূত্র জানায়, রহম আলী স্ত্রী রুমেনা খাতুন পারিবারিক বিরোধের জের ধরে একই গ্রামের বাসিন্দা রেলওয়ের সাবেক কর্মকর্তা রজব আলী পুত্র সাজু মিয়ার বিরুদ্ধে বিদ্যালয়ে আসা যাওয়ার সময় উক্ততের অভিযোগ এনে গত বছরের ২৩ মার্চ হবিগঞ্জ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে আদালতে একটি মামলা দায়ের করে। পরবর্তীতে এ বিষয়টি সাজু মিয়া বাবা রজব আলী স্থানীয় স্কুল কর্তৃপক্ষেক অবগত করলে স্কুল পরিচলানা কমিটি তদন্ত করে সাজু মিয়ার বিরুদ্ধে স্কুলের ছাত্রী উক্ততে কোন অভিযোগ পাইনি। স্কুল কর্তপক্ষ ছাত্রী মা রুমেনা খাতুনের অভিযোগ মিথ্যা বানোয়াট ও স্কুলের সুনাম ক্ষুন্ন করার অভিযোগ এনে আদালতে একটি প্রত্যয়নপত্র দেন। এতে স্বাক্ষর করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এইচ এম আদিল জজ মিয়া। পরবর্তীতে সাজু মিয়া আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাকে জামিন প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে রুমেনা খাতুন রজব আলী ও তার পুত্র সাজু মিয়ার বিরুদ্ধে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবারও একটি মামলা দায়ের করেন। এ মামলাটিও মিথ্যা হিসেবে প্রমানীত হয়। ইদানিং আবারও রুমেনা খাতুন রজব আলী ও তার সাজু মিয়ার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রের লিপ্ত রয়েছে। রজব আলী জানান, পারিবারিক বিরোধের জের রুমেনা খাতুন আমি আমার পরিবারকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এ থেকে তিনি রক্ষা পেতে ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com