বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে ৫ পৌরসভা নির্বাচনে ১ মেয়র ও ৬ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বৈধ \ জিকে গউছের বিরুদ্ধে দেয়া আবেদন খারিজ

  • আপডেট টাইম শনিবার, ১২ ডিসেম্বর, ২০১৫
  • ৪৯০ বা পড়া হয়েছে

এম এ আই সজিব \ হবিগঞ্জের ৫টি পৌরসভা নির্বাচনে বাতিলকৃত প্রার্থীদের আপিলের শুনানী শেষে ১ মেয়র ও ৬ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। বাকী ৯ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাতিল হওয়া প্রার্থীদের আপিল শুণানী শেষে এ ঘোষণা দেয়া হয়। বৈধ হওয়া প্রার্থীরা হলেন-হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আব্দুল কাদির ও সংরক্ষিত  ৭, ৮ ও ৯ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী অর্পনা বালা পাল, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের রেজিয়া সুলতানা ও ৪নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী শেখ আব্দুল হান্নান। নবীগঞ্জ পৌরসভায় ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রোকেয়া বেগম, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুর মিয়া। শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুখলেছ মিয়া। বাতিল হওয়া ৯ জন প্রার্থী হলেন- হবিগঞ্জ পৌরসভায় ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সোহেল আহমদ, ৬নং ওয়ার্ডের সিতেস চন্দ্র দাস, শায়েস্তাগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী তুলনা আক্তার চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাফিজ নেয়ামুল হক, ৩নং ওয়ার্ডের আব্দুস সালাম, মাধবপুর পৌরসভায় ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী দেলোয়ারা আক্তার হেনা, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এমদাদুর রহমান, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বাবুল মিয়া, চুনারুঘাট পৌরসভায় কাউন্সির প্রার্থী ৪নং ওয়ার্ডের আব্দুস শহিদ।
এব্যাপারে জেলা প্রশাসক সাবিনা আলম সংবাদিকদের জানান, মানোনয়নপত্রের সাথে ব্যাংক চালান, হলফ নামায় স্বাক্ষর না থাকা, ঋণ খেলাপীসহ বিভিন্ন কারণে ৯ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ১ মেয়র ও ৬ কাউন্সিলর প্রার্থী কাগজপত্র সংশোধন করায় তাদের মনোনয়নপত্র বহাল রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com