শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

ইমামবাড়ী সিএনজি শ্রমিক নেতার কারামুক্তি লাভ

  • আপডেট টাইম শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫
  • ৪১৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ কারামুক্তি লাভ করেছেন নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ী সিএনজি শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা অনদুল মিয়া। গতকাল বৃহস্পতিবার তার জামিন হলে শত শত নেতাকর্মী অর্ধশতাধিক সিএনজি যোগে জেল গেইট থেকে তাকে ইমামবাড়ী নিয়ে যান। তাকে ফুলের মাল্য দিয়ে ভূষিত করে নেতাকর্মীরা।
এ সময় সদ্য কারামুক্ত ইমামবাড়ী সিএনজি মালিক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই ও শ্রমিক নেতা আফজল মিয়াকেও মালা দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন, আব্দুল­াহ মিয়া, ফরহাদ মিয়া, জাকির হোসেন, নিজাম উদ্দিন, মুহাইমিন, নুরুল আমিন, আরজু মিয়া, সফিকুর নুর, তপন সিন্ধু সরকার, আহসান আলী, টিপু মিয়া, বাছিত মিয়া, সেতু মিয়া, এখলাছ মিয়া, জাহেদ মিয়া, সাইদুর মিয়া, খোকন মিয়া, হিফযুল মিয়া, এরশাদ আলী, রহমত মিয়া, মামদুদ মিয়া, শরীফ আহমেদ, সাজু মিয়া, রাসেল আহমেদ, আবিদ মিয়া, জাহেদ মিয়া, রনি মিয়া, আতিকুর রহমান ও আহমদ মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com