রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

নবীগঞ্জ পৌর কাউন্সিলর সুন্দর আলীকে কুপিয়ে আহত

  • আপডেট টাইম বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫
  • ৪২৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সুন্দর আলীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকায়।
প্রকাশ, উপজেলার কায়স্থগ্রামের রফাত মিয়ার পুত্রবধু মুহিত মিয়া হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগরে বিয়ে করেন। এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে দেখা দেয় মনোনমালিন্য। গত ২২ সেপ্টেম্বর মুহিতের স্ত্রী শেফা ও ননদ শাবানার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এতে উভয়ই আহত হয়। তাদের চিকিৎসার জন্য নিয়ে আসা হয় নবীগঞ্জ সদর হাসপাতালে। এ সময় তাদের দেখতে শেফার আত্মীয় নবীগঞ্জ পৌর এলাকার রাজনগর গ্রামের কাউন্সিলর সুন্দর আলী এবং বর পক্ষের আত্মীয় আনমনু গ্রামের রহিম উল­াহর পুত্র সোহেদ মিয়া হাসপাতালে আসেন। এ সময় শেফার পক্ষ নেন কাউন্সিলর সুন্দর আলী এবং শাবানার পক্ষ নেন সোহেদ। এ সময় সুন্দর আলী ও সোহেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসপাতাল এলাকায় উভয় সংঘর্ষে লিপ্ত হয়। এর পর থেকে তাদের মাঝে বিরোধ চলে আসছে।
গতকাল সন্ধ্যা ূবালী ব্যাংকের সামনে আসা মাত্র সোহেদ সহ কয়েকজন সুন্দর আলীর উপর অতর্কিতে হামলা চালায়। তাদের ধারালো অস্ত্রে আঘাতে সুন্দর আলী গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। সাথে সাথে সুন্দর আলীকে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত সুন্দর আলীকে সিলেট মেডিকেলে স্থানান্তর করেন। কাউন্সিলর সুন্দর আলীর উপর হামলার ঘটনার পর থেকে রাজনগর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com