বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাতিলকৃত আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থীর আপিল

  • আপডেট টাইম বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫
  • ৩৭৯ বা পড়া হয়েছে

এম এ আই সজিব \ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনের আপিলের ২য় দিনে হবিগঞ্জ জেলার ৫ পৌরসভার বাতিলকৃত ১৯ কাউন্সিলরের মাঝে আরো ৬ কাউন্সিলর ও ১ মেয়র প্রার্থী আপিল করেছেন। গতকাল মঙ্গলবার — তারা জেলা প্রশাসকের নিকট এ আপিল করেন। গতকাল যারা আপিল করেছেন তারা হলেন, পিপল্স পার্টির হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদির। কাউন্সিলদের মাঝে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর প্রার্থী সিতেশ চন্দ্র পাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মুখলেছ মিয়া, মাধবপুর পৌরসভার এবাদুর রহমান ও বাবুল মিয়া। মহিলা কাউন্সিলরদের মাঝে হবিগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী রেজিয়া সুলতানা, মাধবপুর পৌরসভার মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার হেনা। বুধবার বিকাল ৫টা পর্যন্ত মেয়র প্রার্থীদের আপিল করার শেষ সময়। আগামী ১১ ডিসেম্বর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আপিল শুনানী অনুষ্ঠিত হবে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী। গতকাল মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থীদের আপিল আবেদনের শেষ দিন ছিল। এর আগে গত সোমবার আপিলের প্রথম দিনে ৮ কাউন্সিলর প্রার্থী আপিল আবেদন দাখিল করেছিলেন। নির্বাচন অফিস সূত্র জানায়, গত শনিবার ও রবিবার দুই দিনে হবিগঞ্জ মনোনয়ন যাচাই বাছাইকালে মেয়র পদে পিপলস পার্টির প্রার্থী মোঃ আব্দুল কাদির আয়কর সার্টিফিকেট জমা না দেয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।
আগামী ১৩ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন এবং ১৪ ডিসেম্বর স্বতন্ত্র মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে এবং কাউন্সিলরদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। প্রতীক বরাদ্দের আগে এসব প্রার্থীরা প্রচারণা করতে পারবেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com