বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা খুনের ৩ দিন অতিবাহিত হলেও মামলা হয়নি

  • আপডেট টাইম রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫
  • ৪৫৪ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর গ্রামে ধান কাটা, ও বনের লাইছ এবং সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে আপন চাচা ও চাচাতো ভাইদের হাতে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন (৪০) হত্যাকান্ডের ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও কোন মামলা দায়ের করা হয়নি। গতকাল বৃহস্পতিবার বেলা দেড় টার দিকে ওই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে ইকবাল তার চাচা ও চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন। এ ঘটনায় ইকবালের দুই সহোদরসহ আহত হয়েছে আরোও ৩ জন। পুলিশ ওই দিনই ঘটনার সাথে জড়িত সন্দেহে রিপন মিয়া নামের একজনকে আটক করে। আটককৃত রিপন আসমত মিয়ার ছেলে। ৩ দিন পরও কোন মামলা দায়ের না করায় আলোচনার ঝড় বইছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খাঁনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি জানান, ইকবাল হত্যাকান্ডের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ দাখিল করা হয় নি।
উলে­খ্য, পৌর এলাকার নহরপুর গ্রামের আঙ্গুর মিয়া ও তার আপন ভাই বজলু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিল। যৌথ জমির ধান কেটে বাড়িতে আনার পর গত বৃহস্পতিবার সকালে ভাগবাটোয়ারা নিয়ে আঙ্গুর মিয়ার বড় ছেলে ইকবাল ও তার চাচা বজলু মিয়া এবং চাচাতো ভাই বাবলুর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বেলা দেড় টার দিকে বজলু মিয়া ও বাবলু মিয়া একদল লোক নিয়ে ইকবালদের বাড়িতে হামলা করে। এ সময় ইকবাল ও তার দুই ভাই দিলওয়ার হোসেন এবং লাভলু মিয়া ঘর থেকে বেড়িয়ে আসলে তাদের উপর এলোপাতারি ভাবে আক্রমন করা হয়। এক পর্যায়ে বাড়ির উঠানে ইকবালকে মাটিতে ফেলে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়। স্থানীয় লোকজন মূর্মুষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com