শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুর পৌর আওয়ামীলীগের সভা পণ্ড ॥ সংঘর্ষ, ভাংচুর ॥ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ৯ নভেম্বর, ২০১৫
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর পৌর আওয়ামীলীগের সভায় হট্রগোল, ভাংচুর ও সংঘর্ষের ঘটনায় সভাপতি, সাংগঠনিক সম্পাদক সহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। আহত সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম ও ওয়ার্ড কমিটির সভাপতি ছাবু মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’এ চিকিৎসা নিয়েছেন। এ হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়েছে। শহরে পুলিশ মোতায়েন রয়েছে। উল্লেখিত ঘটনা সম্পর্কে ভিন্ন বক্তব্য পাওয়া গেছে।
একটি সূত্রে জানা যায়-সাংগঠনিক বিষয় ও শূন্যপদ পূরনের লক্ষে রোববার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে মাধবপুর পৌর আওয়ামীলীগের সভা আহবান করা হয়। পৌর আওয়ামীলীগের সভাপতি বেনু রঞ্জন রায়ের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আশরাফুল আলম টিটু’র পরিচালনায় সভা শুরু হয়। সভার শুরুতে সভাপতি কার্যকরি কমিটিতে যাদের নাম নেই তাদেরকে সভাকক্ষ থেকে বেরিয়ে যাবার আহ্বান জানান। এ সময় আওয়ামীলীগ কর্মী শাহ মোঃ খোকন ও ইব্রাহিম মিয়া কার্যকরি কমিটির তালিকা প্রকাশ করার জন্য বলেন। পরে তালিকা প্রকাশ করা হলে তাদের নাম না থাকায় হট্রগোল শুরু করে। এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে বেনু রঞ্জন রায়, আব্দুল হাকিম,ছাবু মিয়াসহ উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে সভাপতি বেনু রঞ্জন রায়ের উপর হামলার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষি করেন। এব্যাপারে পৌর আওয়ামীলীগের সহসভাপতি সুনীল দাস জানান-সভা চলাকালীন সময়ে পদ বঞ্চিতরা হট্রগোল করায় মিটিং পন্ড হয়ে যায়। সাধারন সম্পাদক আশরাফুল আলম টিটু জানান-আমাদের সভা চলাকালীন সময়ে কিছু সন্ত্রাসী সভাকে পন্ড করার জন্য অর্তকিতে হামলা চালায়।
অপর সূত্র জানায়, মাধবপুর পৌর আওয়ামী লীগের সভায় অব্যাহতিপ্রাপ্ত সভাপতি বেনু রঞ্জন রায়ের উপস্থিতি নিয়ে উত্তেজনা ও হাতাহাতির ঘটনায় সভা পন্ড হয়ে যায়। সভা শুরুর কিছুক্ষণ পর পৌর আওয়ামীলীগের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি বেনু রঞ্জন রায় উপস্থিত হলে পৌর আওয়ামীলীগের সদস্য, ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলেই বেনু রঞ্জন রায়ের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠেন। এমনকি গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কুটুক্তি প্রতিবাদ করায় আওয়ামীলীগের নেতাদের নামে মামলা দায়ের করা হয়। সেই মামলায় সৈয়দ শাহজাহানের পক্ষে সাক্ষী দেন পৌর আওয়ামীলীগ সভাপতি বেনু রঞ্জন রায়। মামলাটি ফাইনাল রিপোর্ট হওয়ায় তিনি নারাজী দেন। এ ঘটনার পর সকল নেতাকর্মী ক্ষিপ্ত হয়ে গতকালের সভায় বেনু রঞ্জন রায়কে বক্তৃতা দিতে বাধা প্রদান করেন। এরই এক পর্যায়ে বেনু রঞ্জন রায়ের সাথে হাতাহাতি স”ষ্টি হয়। এতে গুরুতর আহত হন শাহ মোঃ জয়নাল, শাহ মোঃ আবু শাহ, শাহ মোঃ টিপু, শাহ মোঃ স্বপন, খোকন মিয়াসহ প্রায় ১০ জন। তাদেরকে মাধবপুর সদরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com