শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের ছাত্রীর প্রেমের খেসারত ॥ ২ ঘন্টা তালা বন্দী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৩
  • ৬১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরিক্ষার্থী ছাত্রী প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে স্থানীয় হাসপাতালের একটি কক্ষে ২ঘন্টা বন্দী থাকতে হয়েছে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় মায়া ডিজিটাল ষ্টুডিওর মালিক বলাই সরকারের সাথে প্রেমনিবেদ করে আসছিল। গতকাল সকালে দু’জন প্রেমনিবেদন করতে স্থানীয় হাসপাতালে যায়। বিষয়টি এলাকার লোকজনের নজরে আসলে ওই ছাত্রীকে হাসপাতাল ববনের দ্বিতীয় তলার একটি কক্ষে তালাবদ্ধ করে প্রেমিক বলাই সরকার সটকে পড়ে। পরে স্থানীরা তালাবদ্ধ কক্ষ থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে স্কুলে নিয়ে যান।
এব্যাপারে গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শইলেন্দ্র মোহন দেবনাথের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ঘটনার পর থেকে বলাই সরকার এলাকা থেকে পালিয়ে গেছে। স্কুল ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য আহমদ হোসেন জানান, ঘটনাটি নিয়ে আজ বৃহস্পতিবার স্কুলে ম্যানেজিং কমিটির সভা আহ্বান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com