শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা শহরে পুলিশ সুপারের নেতৃত্বে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ জরিমানা আদায় হবিগঞ্জ গভঃ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন গঠন কল্পে আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়কদের পরামর্শ সভা নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জ পৌরসভার প্রধানদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা জাতীয় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় সারা দেশে তৃতীয় হয়েছে হবিগঞ্জ আহ্ছানীয়া মিশন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র জনসেবাকে ইবাদত হিসাবেই গ্রহন করেছি-সৈয়দ মোঃ শাহজাহান শিক্ষিকা আত্মহত্যার প্ররোচনায় মামলা হলেও ২৪ ঘন্টাও গ্রেফতার নেই আসামি শহরের উত্তর শ্যামলীতে কুকুর নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ আটক ১ প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের

প্রকাশিত প্রতিবাদের প্রতিবাদ ও ব্যাখা

  • আপডেট টাইম রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৩৫ বা পড়া হয়েছে

গত বৃহস্পতিবার হবিগঞ্জের স্থানীয় বেশ কয়েকটি পত্রিকায় “মজলিশপুরে পুত্র ও নাতিকে ফাঁসনোর জন্য নিজের শরীরে আঘাত করে হাসপাতালে ভর্তি” সহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। প্রকাশিত প্রতিবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক, মানহানিকর ও উদ্দেশ্যে প্রনোদিত। আমি উক্ত প্রতিবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রতিবাদে প্রকৃত ঘটনা আড়াল করে আমি ও আমার ছেলেকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য প্রকাশিত করেছে। তারা অন্যায়ভাবে পায়দা নেয়ার জন্য পত্রিকায় প্রতিবাদ দিয়ে ঘটনার সাথে আমাদের নাম জড়িত করেছে। আবার পত্রিকায় প্রকাশিত সংবাদকে মিথ্যা প্রমানিত করে মূল ঘটনাকে ভিন্ন খ্যাতে প্রবাহিত করতে চায়।
আমি প্রকৃত সত্য উদঘাটন করে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ জানাচ্ছি। একই সাথে আইন প্রয়োগকারী সংস্থাকে ঘটনার মূল সতত্যা জেনে পদক্ষেপ গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।
প্রকৃত ঘটনা হল, এলাকায় আমাদের একটি সুনাম রয়েছে। আমরা সমাজিকভাবে অতন্ত সুন্দরভাবে জীবন যাপন করছি। কিন্তু একটি কুচক্রী মহল আমাদের মান-সম্মান ক্ষুন্ন করার প্রয়াসে আমার মাতা-পিতাকে সাথে নিয়ে দীর্ঘ দিন যাবত বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা আমার মাতা-পিতাকে ম্যানেজ করে আমাদেরকে একের পর এক মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে। আর এই প্রতিবাদও তাদেরই ষড়যন্ত্রের একটি অংশ। ওই কুচক্রী মহল আমি, আমার ছোট ভাই আইয়ূব, অপর ভাই ছোট মোহাম্মদ আলী’র স্ত্রী সহ আমাদের পরিবারবর্গের লোকজনের বিরুদ্ধে ১৩টি মামলা দায়ের করে। প্রতিটি মামলায় আমার পরিবারের লোকজনকে আসামী করা হয়েছে। আবার সব মামলায়ই মজলিশপুর গ্রামের আব্দুল মতলিবের সৎ ভাই আব্দুল লতিফ ওরফে (গেদা) মিয়ার পুত্র সিরাজ আলী, এংরাজ মিয়া, তৈয়ব আলী, শের আলীকে স্বাক্ষী করা হয়। বিভিন্ন মামলা মোকদ্দমা নিয়ে গেদা মিয়া সাথে ১৯৯৫ সাল থেকে আমাদের পূর্ব বিরোধ রয়েছে। এই আক্রোশ থেকেই তারা আমাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলায় মিথ্যা স্বাক্ষী দিয়ে যাচ্ছে। তাদের কারণেই আমাদের পরিবারে অশান্তি লেগেই আছে। আর এই অশান্তির কারণে যদি আমাদের পরিবারে কোন সদস্য’র কোন কিছু হয় তার জন্য আব্দুল মতলিবের সৎ ভাই আব্দুল লতিফ ওরফে (গেদা) মিয়া ও তার পুত্ররা দায়ী থাকবে। কারণ এলাকার মুরুব্বিয়াগণ আমাদের বিষয়টি নিষ্পত্তি করতে গেলে তারা বলে আমরাই এই পরিবারের তালাচাবি, তাই আমরা যা চাইব তাই হবে।
প্রকাশত যে, আমার পিতা আব্দুল মতলিব ও মাতা মালেকা খাতুনের সাথে আমাদের পরিবারবর্গের সৃষ্ট বিরোধটি নিষ্পত্তি করতে হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক ও হবিগঞ্জ বার লাইব্রেরীর সাবেক সভাপতি এডঃ চৌধুরী আশরাফুল বারী নোমানসহ এলাকার বিশিষ্ট মুরব্বিয়াগণ চেষ্টা করে ব্যর্থ হন। আমি পত্রিকায় প্রকাশিত উক্ত প্রতিবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
প্রতিবাদকারী
কুতুব আলী, আইয়ূব আলী
পিতা আব্দুল মতলিব
সাং-মজলিপুর, ৩নং তেঘরিয়া
হবিগঞ্জ সদর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com