বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ পৌর আ.লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম সোমবার, ১৭ আগস্ট, ২০১৫
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদরের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, মোহাম্মদ আলী টিপু, মুকুল আচার্য্য।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লৎফুর রহমান তালুকদার, কৃষি বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, পিপি আকবর হোসেইন জিতু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান চৌধুরী, কৃষকলীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রেজা, পৌর আওয়ামী লীগ সহ- সভাপতি রফিকুল ইসলাম, স্বপন লাল বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, দুলাল সুত্রধর, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, শেখ মো. মামুন, মাসুকুর রহমান, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ জেলা সাধারণ সম্পাদক এসএম নাবিউর রহমান, পৌর যুবলীগ সভাপতি শফিকুজ্জামান হিরাজ, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক চৌধুরী রাজ, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, পার্থ সারথি রায়। শোকসভায় উপস্থিত ছিলেন, পৌর ও ওর্য়াড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বপরিবারের  নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা ও মিলাদ মাহফিলসহ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মো. আলমগীর হোসেইন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com