শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুর সফর শেষে দেশে ফিরলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে সরকারি সফর শেষে দেশে ফিরেছেন। গত মঙ্গলবার রাতে সিঙ্গাপুর থেকে একটি ফাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছেন। আজ বৃহস্পতিবার তিনি হবিগঞ্জে এসে পৌঁছবেন বলে জানা গেছে।
উল্লেখ্য, তিনি গত ২৪ জুলাই শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারল্যাইনস এর একটি ফাইটে অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন।
বাংলাদেশের বিদ্যুৎ-জ্বালানীর সক্ষমতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণে গত ২৭ জুলাই অংশ নিতে এমপি আবু জাহির এবং জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকসহ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল এই সফরে অংশ নেন। অস্ট্রেলিয়ান সরকারি এবং বেসরকারী বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞগণ এই প্রশিক্ষণে উপস্থিত ছিলেন। এমপি আবু জাহির অস্ট্রেলিয়া পৃথক কয়েকটি কর্মসূচিতে যোগ দেন। তিনি সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশী এবং দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com