বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে শ্বশুর বাড়িতে জামাই খুনের ঘটনায় শ্বাশুরী গ্রেফতার ॥ মামলার প্রস্তুতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুন, ২০১৫
  • ৪৯৭ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে শ্বশুর বাড়িতে জামাই খুনের ঘটনায় শাশুড়ী রাজিয়া বেগম (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকালে ময়না তদন্ত শেষে নিহত লালন মিয়ার লাশ দাফন করা হয়েছে বলে জানা গেছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা দক্ষিণ পাড়া এলাকার পতির আলীর ছেলে লালন মিয়া (৩০) গত মঙ্গলবার রাতে শ্বশুর বাড়িতে পারিবারিক কলহের কারণে আটক স্ত্রীর সাথে থাকা ১ বছরের শিশু কন্যাকে জোরপুর্বক আনতে যায়। এতে স্ত্রী শাকিরা বেগম বাধা দেয়। এনিয়ে বাদানুবাদের এক পর্যায়ে জামাই লালন ও শ্বশুর বাড়ির লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় শ্বাশুড়ি রাজিয়া বেগম (৩৫) আহত হন। এতে ক্ষিপ্ত হয়ে শ্যালক সেলিম মিয়া দুলাভাই লালন মিয়াকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় জামাই লালন মিয়াকে বাহুবল এবং গুরুতর আহত অবস্থায় শ্বাশুড়িকে রাতেই নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে বাহুবল হাসপাতালে নিয়ে যাওয়া পর লালনকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। খবর পেয়ে গোপলারবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরিফ উল্লা ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেন। গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিরত অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com