শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কওমী মাদ্রাসা বোর্ডের শিক্ষা সেমিনারে আল্লামা ওলীপুরী ॥ কুরআন শিক্ষার প্রসারে জাতির কল্যাণ বাড়বে

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০১৫
  • ৪৮৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ কওমী মাদ্রাসা বোর্ড হবিগঞ্জের উদ্যোগে পুরস্কার বিতরনী ও শিক্ষা সেমিনার অনুষ্ঠিত হয়। গতকাল ৪ এপ্রিল শনিবার ১১ টায় জেলা পরিষদ অডিটরিয়ামে বোর্ডের সভাপতি আল্লামা নুরুল ইসলাম ওলীপুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাওলানা আবু সালেহ সাদী ও মাওলানা আব্দুল বছিরের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বোর্ডের প্রধান উপদেষ্টা আল্লামা শায়খ আব্দুল মুমিন। বিশেষ অতিথি ছিলেন শায়খুল হাদিস আল্লামা আব্দুল হাই, শায়খুল হাদিস আল্লামা মুনির উদ্দিন, শায়খুল হাদিস আল্লামা আব্দুল মালিক, মাওলানা জহুর আলী চুনারুঘাট, মাওলানা আব্দুল্লাহ আকিল পুরী, মাওলানা হাছান সাদি। বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জ জেলা শাখার সেক্রেটারী মাওলানা আনোয়ার আলী, মুফতি এজহারুল ইসলাম মাধবপুর, মাওলানা আব্দুল বছির নবীগঞ্জ, মাওলানা আমিমুল এহসান মাছুম লাখাই, মাওলানা আব্দুল লতিফ লাখাই, মাওলানা রুহুল আমীন বাহুবল, মাওলানা আজিজুর রহমান মানিক বাহুবল, মাওলানা আব্দুল কাইয়ূম জাকি বাহুবল, মাওলানা আইয়ূব বিন সিদ্দিক, মাওলানা আব্দুল হাকিম, মাওলানা সিরাজুল ইসলাম মীরপুরী, মুফতি বশির আহমদ, মাওলানা মুতিউর রহমান, মাওলানা শামছুল হক লাখাই, মশিউর রহমান শামীম হবিগঞ্জ, মুহিব উদ্দিন আহমেদ সোহেল, ব্যকস-এর নবনির্বাচিত সাধারন সম্পাদক শামছুল হুদা প্রমুখ।
সভাপতির বক্তব্যে আল্লামা ওলীপুরী বলেন নৈতিকতা সম্পন্ন জাতি আগামী দিনের ভবিষ্যত, কুরআন শিক্ষার প্রসারে জাতির কল্যান বাড়বে, কুরআন শিক্ষার প্রচার প্রসার যত বেশী হবে ততই জাতির কল্যান হবে। শান্তিময় সমাজ গড়ে উঠবে। সন্ত্রাস ও দুর্নীতি চিরতরে Ÿন্ধ হবে। প্রধান অতিথি শায়খ আব্দুল মুমিন বলেন বোর্ড গঠনের পর অল্প দিনে যে অগ্রগতি হয়েছে তা অবশ্যই আনন্দের ব্যাপার। এই বোর্ড যে আল্লাহর দরবারে মকবুল তা আজকের শিক্ষা সেমিনার-ই এর বাস্তব প্রমান। যে সব মাদ্রাসা এখনো বোর্ডের অন্তর্ভুক্ত হয়নি অতিসত্বর তাদেরকে অন্তর্ভুক্ত হওয়ার জন্য তিনি আহবান জানান। উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে ১৪৩৪ এবং ১৪৩৫ হিজরী সনে বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় ১৫০ জন বৃত্তিপ্রাপ্ত ছাত্রদেরকে পুরস্কার প্রদান করা হয়। পরিশেষে মুফতি বশির আহমদকে আহবায়ক এবং হাফেজ হাবিবুর রহমানকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট কওমী মাদ্রাসা ছাত্র পরিষদ-এর একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com