শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের জয়নগরে দুর্ধর্ষ ডাকাতি ১২ লক্ষাধিক টাকার মালামাল লুট কে সেই মুখোশধারী ডাকাত ?

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০১৫
  • ৪০৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার জয়নগর গ্রামে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে এডঃ আবুল কালাম আজাদের বাসায় ডাকাতির ঘটনাটি ঘটেছে। ডাকাতরা পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে নগদ ৫ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকারসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাতে ৮/১০ জনের মুখোশধারী একদল ডাকাত বর্তমান বাসিন্দা এডঃ আবুল কালাম আজাদের বাসায় হানা দেয়। ডাকাতরা প্রথমে বাড়ীর কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে এবং পরে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বাড়ীর লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে উল্লেখিত পরিমাণ মালামাল লুটে নিয়ে যায়। এ সময় পরিবারের সদস্যদের চিৎকারে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়।
ডাকাতির ঘটনার বিষয়ে জানতে কথা হয় গৃহকত্রী শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেজিয়া চৌধুরীর সাথে। তিনি সাংবাদিকদের জানান, রাত প্রায় আড়াই ঘটিকার দিকে ৮/১০ জনের একদল ডাকাত ঘরের সামনের কলাপসিবলের গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে প্রথমে তার গলায় ছুরি ধরে গলার স্বর্ণের চেইন নিয়ে যায়। এর মধ্যে এক ডাকাতের হাতে বন্দুক ছিল। একজন ছিল মুখোশপড়া। ওই মুখোশ পড়া লোকটি মুখে কথা না বললেও সহযোগী অন্য ডাকাতদের রুমে রুমে নিয়ে গেছে। হঠাৎ অপর রুম থেকে পুত্রবধূর সুর চিৎকার শুনে ভয় পেয়ে যান। পরে আত্মরক্ষার্থে উল্লেখিত পরিমাণ স্বর্ণ, নগদ টাকা ও অন্যান্য মালামাল ডাকাত দল নিয়ে চম্পট দেয়। তিনি আরো জানান, ওই সময় বাসায় তিনি, তার পুত্রবধু ও কাজের ভুয়া ছাড়া বাসায় কেউ ছিল না। কথা না বলা মুখোশপড়া ডাকাতটি কে ছিল, যে প্রত্যেকটি রুম ভালভাবে জানে এ বিষয়টি নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।
এদিকে ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মোঃ লিয়াকত আলী একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাতদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com