শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চৌধুরীবাজারে আগুনে ১১ দোকান ভস্মিভূত ॥ অর্ধকোটি টাকার ক্ষতি

  • আপডেট টাইম সোমবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৮৯ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার কাচাঁমাল হাটায় আগুনে ১১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে অন্তত ৩৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। হবিগঞ্জ দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি কাপড়ের দোকানের বৈদ্যুতিক মিটার থেকে আগুনের সূত্রপাত  হয়। এ সময় আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে খালেক মিয়ার কাপড়ের দোকান, শামীম মিয়ার বীজ ঘর, আব্দুল আজিজের মুদি ও ফলের দোকান, ওয়ারিস মিয়া, আব্দুল মুহিত, সোহেল মিয়ার ৩টি ফলের দোকান ও মাহবুব রাজা নামে একটি খাবারের হোটেল ও পিযুষ কুরির দোকানসহ ১১টি দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এব্যাপারে সদর ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন ঘটনাটি নিশ্চিত করেছেন।
এদিকে হবিগঞ্জের কাচামাল হাটায় অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম। গতকাল রবিবার সকালে তিনি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। স্থানীয় লোকজন জানায় ক্ষতির পরিমান প্রায় দেড় কোটি টাকা। গতকাল ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম ঘটনাস্থল পরিদর্শনকালে ক্ষতিগ্রস্থদের শান্তনা দেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সৈয়দা লাভলী সুলতানা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com