শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি ॥ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট ॥ বৃদ্ধা আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৬১০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক লন্ডন প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫লক্ষাধিক টাকার মালমাল লুটে নিয়েছে। এসময় ডাকাতদের হামলায় বৃদ্ধ গৃহকত্রী আহত হয়েছেন। গত রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার বুরহানপুর গ্রামের লন্ডন প্রবাসী মাহবুব নুরুল ইসলামের বাড়ীতে ডাকাতির ঘটনাটি ঘটে। এলাকাবাসী জানায়, ওই রাতে ২টার দিকে ৮/১০ জনের মুখোশধারী একদল ডাকাত বাড়ীর ২য় তলার উপর দিয়ে গ্রীলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে নগদ টাকা, ১০ ভরি স্বর্ণালংকারসহ অন্তত ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের ধারালে অস্ত্রের আঘাতে নুরুল ইসলামের বৃদ্ধা মাতা মনোয়ারা বেগম (৭০) গুরুতর আহত হন। তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত আহত বৃদ্ধার জ্ঞান ফিরেনি।
নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com