বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে গভীর রাতে রাস্তায় মিষ্টির কার্টুন থেকে নবজাতক উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৬৩ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বাক্সের ভেতর থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। বুধবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ-বাউসা সড়কের সুগন্ধা হাউজের সামনে থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত গভীর রাত প্রায় ২টার দিকে ওই এলাকার আব্দুল হেকিমের ছেলে সামছু  মিয়া বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে পৌছুলে মিষ্টির কার্টুনের ভেতরে নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। কাছে গিয়ে তিনি নবজাতকটিকে উদ্ধার করেন। এ সময় সামছু মিয়ার ডাকে সুগন্ধ্যা হাউজের লোকজনও বেরিয়ে আসেন। আশপাশে নবজাতকের স্বজনকে খোঁজাখুজি করে কাউকে না পেয়ে থানা পুলিশকে ঘটনাটি অবগত করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ শিশুটি ভর্তি করলেও মাতৃ¯েœহের জন্য লোক খুজতে থাকলে উপজেলার করগাঁও ইউনিয়নের লক্ষীপুর গ্রামের রাঙ্গা মিয়ার স্ত্রী আলেছা বিবি এগিয়ে আসলে, উদ্ধারকারী ও হাসপাতাল কর্তৃপক্ষ ওই মহিলাকে দেখাশুনার দায়িত্ব প্রদান করেন। সকাল হতেই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শহরের আশপাশ এলাকাসহ বিভিন্ন স্থান থেকে হতভাগা শিশুটি এক নজর দেখার জন্য হাসপাতাল ভীড় জমান। অনেকেই ছেলে শিশুটি দত্তক নেয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে। কিন্তু দায়িত্বরত আলেছা বেগম কাউকে না দিয়ে নিজেই মাতৃ¯েœহে লালন-পালনের ইচ্ছা প্রকাশ করেন। ঘটনাটি নবীগঞ্জের সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে এসআই সুধীন চন্দ্র দাশ একদল পুলিশ নিয়ে হাসপাতাল গিয়ে শিশুটি দেখে আসেন। এ ব্যাপারে থানায় জিডি মুলে পরবর্তী করণীয় সিদ্ধান্ত হবে বলে তিনি জানান। এর আগ পর্যন্ত আলেছা বিবির নিকটই ১ দিনের ওই শিশুটি থাকবে। এছাড়া গত রাত থেকে রির্পোট লেখা পর্যন্ত উক্ত নব জাতকের জন্মদাতা পিতা-মাতার সন্ধান পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com