শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মিরপুরে পুলিশ-আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ ॥ আহত ৫০ ॥ শতাধিক রাউন্ড গুলি ও টিয়ার গ্যাস নিক্ষেপ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫
  • ৪৪২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার মিরপুরে বিএনপি-পুলিশ-আওয়ামীলীগের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। ঘন্টাব্যপী সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতদের বাহুবল হাসপাতাল ও বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করেছে। আটককৃতরা হল মৌলভীবাজারের মিষ্টি ব্যবসায়ী খালেকুজ্জামান ও মাধবপুরের ব্যবসায়ী গেদু মিয়া।
জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে মিরপুরে একটি মিছিল বের করে ২০ দলের নেতাকর্মীরা। মিছিলে বাধা দেয় পুলিশ। এ নিয়ে বিএনপি-পুলিশের মাঝে সংঘর্ষ বাধে। সংখ্যায় কম হওয়ায় বিএনপির কর্মীরা পুলিশের উপর হামলা চালিয়ে পিছু হঠতে বাধ্য করে। বিকেল পৌণে ৫টায় মিরপুর বিশ্বরোডের টহলরত পুলিশ, বাহুবল থানা পুলিশ ও কামাইছড়া পুলিশের সাথে আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে ২০ দলের নেতাকর্মীদের উপর পাল্টা হামলা চালায়। চলতে থাকে ত্রিমুখী সংঘর্ষ। এদিকে ২০ দলের কর্মীরা কলেজ রোড, শায়েস্তাগঞ্জ রোড, ধুলিয়াখাল রোড, শ্রীমঙ্গল রোড দখল করে পুলিশ-আ’লীগের উপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে ২০ দলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। বিকাল সোয়া ৫টায় পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও এএসপি সাজ্জাদ ইবনে রায়হান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এএসপি সাজ্জাদ ইবনে রায়হান জানান, ১৩ রাউন্ড কাঁদানে গ্যাস ও শতাধিক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। সন্ধ্যা ৭টা এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com