বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরে ফিল্মি স্টাইলে জমি দখল ॥ সমাচার সম্পাদকের বাসা অবরুদ্ধ

  • আপডেট টাইম শুক্রবার, ২ জানুয়ারী, ২০১৫
  • ৫৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের প্রধান সড়ক সংলগ্ন পুরাতন হাসপাতাল এলাকায় ফিল্মি স্টাইলে প্রকাশ্যে দিবালোকে জোরপূর্বক জমি দখলের ঘটনা ঘটেছে। এতে অবরুদ্ধ হয়ে পড়ে দৈনিক হবিগঞ্জ সমাচারের সম্পাদক গোলাম মোস্তফা রফিকের বাসা। জানা যায়, বাসার সামনের একটি রাস্তা নিয়ে দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক গোলাম মোস্তফা রফিকের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে ওই এলাকার আব্দুস শহিদ বুলবুলের পুত্র জীবন ও বাধনের। এ নিয়ে বেশ  কয়েকবার হয় সালিশ বৈঠক। প্রতিবারই সালিশ বৈঠকের বিচারকগণ চলাচলের জন্য রাস্তাটি উন্মুক্ত করে রাখার নির্দেশ দেন। কিন্তু কিছুদিন পূর্বে উল্লেখিত বিরোধের জের ধরে প্রতিপরে লোকদের হামলার শিকার হন সমাচার সম্পাদক গোলাম মোস্তফা রফিক। এ ঘটনাটি নিষ্পত্তির লক্ষ্যে চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামের মধ্যস্থতায় প্রেসক্লাবে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। সালিশের সিদ্ধান্ত অনুযায়ী গোলাম মোস্তফা রফিকের পা ছুঁয়ে ক্ষমা প্রার্থনা করে হামলাকারীরা। এ সময় পরবর্তীতে হামলাকারীরা এ ধরনের ঘটনায় জড়িত হলে ২৫ হাজার টাকা মুছলেকার সিদ্ধান্ত হয়। ওই সালিশে বিরোধীয় ভূমির বিষয়টি নিষ্পত্তির দায়িত্ব নেন চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল।
কিন্তু বিষয়টি সালিশে থাকা অবস্থায় গত বুধবার দুপুরে জীবন ও বাধনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে জায়গাটিতে টিনের বেঁড়া দেয়। এতে সমাচার সম্পাদকের বাসাটি অবরুদ্ধ হয়ে পড়ে। এ সময় বাসার মহিলারা বাধা দিলে এরা প্রাননাশের হুমকী দেয়। এ ঘটনার পর ওই দিনই হবিগঞ্জ প্রেসক্লাবে এক সভা পরবর্তী পদক্ষেপের জন্য ৪ সদস্যের এক কমিটি গঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com