মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বিশিষ্ট সমাজসেবক ও দানবীর গিয়াস উদ্দিনের লন্ডন গমন

  • আপডেট টাইম সোমবার, ৮ ডিসেম্বর, ২০১৪
  • ৬৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মোঃ গিয়াস উদ্দিন লন্ডন গমন করেছেন। গতকাল রবিবার সকাল ৭টা ৫০ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্ধর থেকে লন্ডনের উদ্দেশ্যে তিনি দেশ ত্যাগ করেন।
এদিকে সময় সল্পতার জন্য বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খিদের সাথে দেখা করতে পারেননি বলে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তার লন্ডন গমন উপলক্ষে গত শনিবার রাতে কেউন্দা গ্রামের লন্ডনী বাড়ীতে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন মোঃ আজগর আলী, মোঃ আব্দুর রউফ সবজু মিয়া, আব্দুল হাই, মাওলানা আব্দুস সালাম, আলমগীর কবির, মোঃ আরব আলী, নাজমুল আলম পারভেজ, মোঃ কতুব উদ্দিন, মোঃ ফজলু মিয়া, ভিংরাজ মিয়া, তৈয়্যব আলী, জিতু মিয়া, আইয়ুব আলী, অলিউর রহমান, হাফিজুর রহমান, সাইদুর রহমান, নিম্বর শাহ, নাসির উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, ইতিমধ্যে তিনি গুণীদের সম্মানে সংবর্ধনা, চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের নিজ বাড়ীতে দুস্থ ও অসচ্ছলদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ ও হবিগঞ্জ শহরের জি এম ভিলা কোর্ট স্টেশন রোড মোহনপুর আবাসিক এলাকায় অবস্থিত নিজ বাস ভবনে, চুনারুঘাট, মিরপুর মধ্য বাজার ও শায়েস্তাগঞ্জ প্লাটফরমে শীতবস্ত্র বিতরণ করেছেন। এছাড়াও গিয়াস উদ্দিন লন্ডনী আরও অনেক সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com