মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে প্রেমের বলি সুমির মৃত্যু নিয়ে এলাকা তুলপাড় ॥ ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ ডিসেম্বর, ২০১৪
  • ৪২২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের কলমধর মিয়ার কন্যা সুমি বেগম (১৮) এর মৃত্যু নিয়ে এলাকায় চলছে ত্রিমূখী মন্তব্য। এই ঘটনায় উপজেলার ওই এলাকায় তুলপাড় সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন প্রেম ঘটিত ঘটনার জের ধরে গত ১ সেপ্টেম্বর সকালে পরিবারের লোকজন ও তার ভাই জুয়েলসহ অন্যান্যরা তাকে মারপিট করে গুরুতর আহত করে। আবার অনেকেই মন্তব্য করে বলছেন, সুমির প্রেমিক একই গ্রামের যুবকের সাথে প্রেমের ঘটনাকে পরিবারের লোকজন মেনে নিতে না পারায় গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এরপরই তাকে মুমূর্ষ অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওই ঘটনার প্রেক্ষিতে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ হলে দৌড় ঝাপ শুরু হয় প্রভাবশালীদের। প্রায় মাসখানেক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুমিকে সুস্থ হওয়ার আগেই তড়িগড়ি করে বাড়িতে নিয়ে আসেন তার পরিবারের লোকজন। এক পর্যায়ে সিলেট হাসপাতাল থেকে প্রায় দেড় মাস ধরে সুমিকে তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে আসলে বিনা চিকিৎসায় ধুকে ধুকে সুমি গত বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়ে। এমনকি স্থানীয় চেয়ারম্যান বা থানা পুলিশকে না জানিয়েই লুকোচুরি করে তাকে দাফন করা হয়। এ ব্যাপারে এলাকাবাসী বলেন, ধনাঢ্য পরিবারে সুমির জন্ম হওয়ায় তার প্রভাবশালী ভাই ও আত্মীয় স্বজনরা গ্রামের মধ্যবিত্ত পরিবারের যুবক এর সাথে এই প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেননি। তাই চিকিৎসার অবহেলায় ও প্রভাবশালীদের আত্মমর্যাদা রক্ষায় প্রেমের বলির শিকার হয় সুমি।
প্রেমিক যুবক কে সেই মুছা? একই গ্রামের এক সময়ের দিন মজুর বর্তমানে সৌদি আরব প্রবাসী সাজন মিয়ার পুত্র। তাই এ প্রেমের ঘটনাকে মেনে নিতে না পারায় অকালেই ঝরে গেল সুমির জীবন। এদিকে তড়িগড়ি করে দাফন করায় এলাকায় উড়ছে নানা গুঞ্জন। সাধারন মানুষের একটি প্রশ্ন সুমি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com