বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে জি কে গউছের নাম প্রত্যাহারের দাবীতে নবীগঞ্জে যুবদলের বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম সোমবার, ১ ডিসেম্বর, ২০১৪
  • ৩৩৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জননন্দিত পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছকে ষড়যন্ত্র মূলক ভাবে কিবরিয়া হত্যা মামলার চার্জশীটে সম্পৃক্ত করার প্রতিবাদে এবং মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবীতে গতকাল রবিবার বিকালে বিশাল বিক্ষোভ সমাবেশ করেছে নবীগঞ্জ উপজেলা যুবদল।
দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় নতুন বাজার মোড়ে শেষ হয়। এ সময় উপজেলা যুবদলের সভাপতি ও পৌর কাউন্সিলর এটিএম সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী রিপনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক রিচি ইউপি চেয়ারম্যন মিয়া মোহাম্মদ ইলিয়াছ। বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সভাপতি প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেফু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ, হবিগঞ্জ সদর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাহেদ আহমদ রিপন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মনর উদ্দিন, পৌর যুবদলের আহ্বায়ক আব্দুল বাকির চৌধুরী এমরান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদলের নেতা আব্দুল করিম, মজিদুর করিম মজিদ, মাওঃ মোস্তফা আল হাদী, আল হেলাল, আব্দুর রকিব, হারুনুর রশীদ হারুন, আখলাকুল হক চৌধুরী বিপ্টু, বেলায়েত হোসেন বেলাল, আহমদ ঠাকুর রানা, এমদাদুর রহমান লেবু, মোঃ নুরুল আমীন, সাজান চৌধুরী, আব্দুস শহীদ, মিজানুর রহমান, একে আজাদ লেবু, পিন্টু পুরকায়স্থ, ডাঃ বাবুল দেব, আব্দুল মুকিত, স্বপন আহমদ ডন, জিতু মিয়া সেন্টু, মিজানুর রহমান জুয়েল, শেখ আবুল কাশেম, আবুল কালাম মিঠু, অলিউর রহমান, জিয়াউর ইসলাম, মাহমুদ আলম, আব্দুল কাইয়ুম, হেলাল আহমদ, শাহ জসিম উদ্দিন, শাহাবুদ্দিন, সাদিক মিয়া, সাইদুর রহমান, তোফাজ্জুল ইসলাম বকুল, রাসেল আহমদ, সৈয়দ জুবায়ের আহমদ, মাহিন আলম মহসিন, সাজন মিয়া, মোফাজ্জুল ইসলাম, সমরাজ মিয়া, জিয়াউর রহমান, রূপন আহমদ, নুরুল আমীন চৌধুরী, আব্দুস ছুবান, জাহির মোল্লা, খোকন মিয়া, লিটন মিয়া, আকবর আলী, সাজু মিয়া, আলা উদ্দিন, ফয়জুল ইসলাম ফয়েজ, সাইদুল হক, জিতু মিয়া, কামরুল হাসান, ইউনুছ আলী, সাইদুর মিয়া, ছৈদুর রহমান, ইউছুব মিয়া, রাজু মিয়া, ছেরাগ আলী, জফর মিয়া, এংরাজ মিয়া, রিংকু মিয়া, জীবন মিয়া, আবু তাহের, রুহেল মিয়া, মোজাহিদ আলী, সোহেল মিয়া, কবির মিয়া, শাহানুর আহমদ, সানাউর মিয়া প্রমূখ।
সমাবেশে বক্তাগণ বলেন, আগামী ৩ নভেম্বর উক্ত চার্জশীট শুনানির ধার্য্য তারিখের মধ্যে গণমানুষের নেতা হবিগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব জিকে গউছের নাম চার্জশীট থেকে প্রত্যাহার না করলে বাংলাদেশের মানচিত্র থেকে হবিগঞ্জ জেলাকে বিচ্ছিন্ন করে দেয়া হবে। তারা বলেন, সাবেক অর্থমন্ত্রী শাহ কিবরীয়া সাহেবকে আওয়ামীলীগ তাদের অভ্যন্তরিন কোন্দলের কারণে হত্যা করেছে। এই নির্মম ঘটনার সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিকে গউছ পবিত্র হজ্বব্রত পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছিলেন, দু’টি চার্জশীটে তার নাম ছিল না, পুর্বের তদন্ত কর্মকর্তারা তাদের তদন্তে গউছের সম্পৃক্ততা পায়নি। অথচ তৃতীয় দফা চার্জশীটে ষড়যন্ত্র মূলক ভাবে হবিগঞ্জে বিএনপিকে ধ্বংস করার হীন উদ্দেশ্যে এবং আওয়ামী এজেন্ডা বাস্তবায়নের জন্য আলহাজ্ব জি কে গউছকে সম্পৃক্ত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com