শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে সাজ সাজ রব ॥ ফেস্টুন ব্যানারে ছেয়ে গেছে নবীগঞ্জের সর্বত্র

  • আপডেট টাইম বুধবার, ২৬ নভেম্বর, ২০১৪
  • ৪১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী ২৯ নভেম্বর এক দিনের সফরে হবিগঞ্জ আসছেন। সফরকালে তিনি  নবীগঞ্জের বিবিয়ানা বিদ্যুৎ প্রকল্প-২ উদ্বোধন এবং বিবিয়ানা বিদ্যুৎ প্রকল্প-১ ও ৩ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানা গেছে। পরে ওই দিন বিকালে হবিগঞ্জের নিউ ফিল্ড মাঠে এক জনসভায় ভাষন দেবেন। প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে  নবীগঞ্জে  সাজ সাজ রব শুরুহয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নবীগঞ্জ উপজেলা সদরসহ প্রত্যেকটি ইউনিয়নের গুরুত্বপুর্ণ স্থানে তোরণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। উপজেলা আওয়ামীলীগ থেকে শুরু করে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর এই সফরকে সফল করতে এবং হবিগঞ্জের জনসভাকে জনসমুদ্রে পরিণত করার নানামুখী পরিকল্পনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। দলের বিভিন্ন শাখায় বিশেষ বর্ধিত সভা হচ্ছে একের পর এক। বসে নেই উপজেলা প্রশাসনও। প্রধানমন্ত্রীর সফরকে সামনে রেখে উপজেলা প্রশাসন বৈঠকের পর বৈঠক করছেন। সাধারণ মানুষের মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সফরকে ঘিরে আগ্রহের কমতি নেই। মানুষের নানা দাবীর মধ্যে অন্যতম দাবী বিবিয়ানার গ্যাস নবীগঞ্জের ঘরে ঘরে দেয়ার। তাই প্রধানমন্ত্রীর কাছে প্রত্যাশা অনেক। তাদের দাবী প্রধানমন্ত্রী নবীগঞ্জে সফরকালে উক্ত দাবীর প্রতি সুবিবেচনা করবেন। সব মিলিয়ে উপজেলার সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। ইতিমধ্যে নবীগঞ্জের বিবিয়ানা বিদ্যুৎ প্রকল্প উদ্বোধনের স্থান পরিদর্শন করেছেন সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রী এবং প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ। প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘœ করতে উপজেলা প্রশাসন ও নবীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রয়েছে বিভিন্ন গোয়েন্দা সংস্থার তৎপরতা। অনুষ্টানস্থলসহ গোটা এলাকা নিরাপত্তা চাদরে ঢেকে দেয়ার পরিকল্পনা করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
প্রধানমন্ত্রীকে বরণ করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও বিবিয়ানা বিদ্যুৎ প্রকল্প কর্তৃপক্ষ পুরোদমে প্রস্তুতি নিয়েছেন। এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নবীগঞ্জের সফর এবং জেলা সদরে জনসমাবেশকে সফল করার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com