সোমবার, ১০ মে ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
নবীগঞ্জের হাওর থেকে কংকাল উদ্ধার

নবীগঞ্জের হাওর থেকে কংকাল উদ্ধার

কিবরিয়া চৌধুরী/মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ  থেকে ॥ নবীগঞ্জের হাওর থেকে এক ব্যক্তির কংকাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরের দিকে উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের পূর্ব দিকে হাওরের হাড়ি বিল সংলগ্ন কচুরী পানা ভর্তি একটি ডোবার পাড় থেকে কংকালটি উদ্ধার করা হয়। কংকালের ডান পায়ে বাধা ছিল। কংকালটি দেখে পুরুষ না মহিলা সনাক্ত করা সম্ভব না হলেও এর পাশে একটি লুঙ্গি পাওয়ায় ধারণা করা হচ্ছে এটি পুরুষের কংকাল।
এলাকাবাসী জানান, হাড়ি বিল সংলগ্ন করগাঁও গ্রামের বজলু মিয়া গতকাল বৃহস্পতিবার সকালে তার বোরো জমি পরিস্কার করতে গেলে তারই মালিকানা কচুরীপানা ভর্তি ডোবার পাশে ওই কংকালটি দেখতে পান। শুধু পা ও হাতের আঙ্গুল এবং পায়ের হাটুর নীচে কিছু মাংস থাকায় মৃতদেহটি মানুষের সনাক্ত করে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে ওই অজ্ঞাতনামা লাশের কংকাল উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা লোকদের আসামী করে থানায় একটি মামলা হয়েছে। গ্রামবাসী জানান, ধারণা করা হচ্ছে অন্তত মাসখানেক পূর্বে দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে হাত-পা বেধে হত্যা করে নিরাপদ স্থান মনে করে ওই হাওরে ফেলে রাখে। এদিকে হাড়ি বিলের সংলগ্ন স্থানে একটি মানুষের লাশের খবর পেয়ে এলাকার শত শত উৎসুক মানুষের ভিড় জমে। লাশের কংকালের দুর্গন্ধে অনেকেই কাছাকাছি না গিয়ে দুর থেকে এক নজর দেখার প্রাণপন চেষ্টা করে। স্থানীয় ওয়ার্ড মেম্বার মনর মিয়া জানান, মাসখানেক পুর্বে কোন দুর্র্বৃত্তরা অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে হাত-পা বেধে হত্যা করে উল্লেখিত স্থানে ফেলে রাখে। গতকাল কোন এক সময় হয়তো শিয়াল টেনে হেচড়ে পাড়ে তুললে মানুষের চোখেঁ পড়ে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হত্যা করে এই নির্র্জন হাওরে ফেলে রাখতে পারে। তদন্ত করে লাশের সনাক্তকরণ সহ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com