শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরের বেজুরা গ্রাম পুরুষশূূন্য

  • আপডেট টাইম শনিবার, ১১ অক্টোবর, ২০১৪
  • ৪৭৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরের বেজুড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্র“পে দুই দিন ব্যাপী সংঘর্ষে মহিলা সহ দুই পক্ষের ২ জন নিহত হওয়ার ঘটনায় বেজুরা গ্রাম এখন পুরুষশুন্য। শুক্রবার সকালে সরজমিনে বেজুরা উত্তর গ্রামে কোনো পুরুষ লোকের দেখা পাওয়া যায়নি। তারা গ্রাম ছেড়ে অন্যত্র পালিয়েছে। অপরাধী গ্রেফতার সহ শান্তি বজায় রাখতে গ্রামে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। ২খুনের ঘটনায় বৃহস্পতিবার বিকেলে পুলিশ দু-পক্ষের শির্ষ নেতা সহ ৭জনকে গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাটিয়েছে।
জানা যায়, উপজেলার বেজুড়া গ্রামের উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আরজু মেম্বারের ভাতিজা তাজু মিয়া ও মহিবুল্লাহর ভাতিজা মইনুল মিয়ার মধ্যে গত বুধবার বিকেলে গ্রামে ক্রিকেট খেলার সময় তর্কবিতর্কের জের ধরে দু’পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এর জের ধরে গত বৃহষ্পতিবার সকালের দিকে উভয় পক্ষের কয়েকশত লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বেজুড়া গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মহিবুল্লাহর পক্ষের খুর্শেদ আলীর মেয়ে রিনা বেগম (১৫) ও আরজু মেম্বারের পক্ষের ইউনুস মিয়ার ছেলে জালাল মিয়া (৫০) ঘটনাস্থলে নিহত হয়।
স্থানীয় লোকজন জানায়, আহতদের মধ্যে ফুল মিয়া, আলী আকবর সহ কয়েকজনের অবস্থা আশংকা জনক। সংঘর্ষের সময় রেন ুমিয়ার ২টি, জমসিদ মিয়ার ৪টি, মামুন মিয়ার ২টি, সাহজাহান মিয়ার ২টি, কবির মিয়ার ২টি ও মনু মিয়ার ১টি ঘর সহ কয়েকটি ঘর ভাংচুর হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে থানায় পৃথক দু’টি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার পর পুলিশ আরজু মিয়া মেম্বার (৬০), হাজি মহিবুল্লাহ (৫৫), সায়েদ আলী (৫৫), মাসুদ খান (৩২), হাজী বাদশা মিয়া (৭০), আলফু মিয়া (৮০) ও আব্দুল কাদির (৩৫) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। এদিকে সিলেটের ডিআইজি মিজনুর রহমান, হবিগঞ্জের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র সহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শন কালে ডিআইজি মিজানুর রহমান খুনিদের গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করতে পুলিশকে নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com