বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে বিবস্ত্র করে যুবতীকে নির্যাতন ॥ অপমানে আত্মহত্যা

  • আপডেট টাইম সোমবার, ২২ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে এক যুবতীকে বিবস্ত্র করে নির্যাতন করেছে তারই দুই চাচাতো ভাই। এ অপমানে বিষপানে আত্মহত্যা করেছে যুবতীটি। এ ঘটনায় এলাকায় জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। আত্মহননকারী যুবতী হচ্ছে-নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রানীগাঁও গ্রামের সুকুমার দাশের মেয়ে রুনু রানী দাশ (১৮)। সে একটি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক হিসাবে কর্মরত ছিল। নির্যাতনকারীরা হচ্ছে-আত্মহননকারী রুনু রানী দাশের চাচাতো ভাই সুশীল দাশের দুই ছেলে শুভ্র দাশ ও সত্যজিত দাশ।
DSCF7430 copyএলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই পরিবারের মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল বিকেল ৫টার দিকে শুভ্রদাশ এবং সত্যজিত দাশের সাথে রুনু রানী দাশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই ভাই মিলে রুনু রানী দাশকে টেনে হেচড়ে তাদের ঘরে নিয়ে বিবস্ত্র করে মারপিট করে। পরে তাদের কবল থেকে উদ্ধার হওয়ার পর অপমানে রুনু রানী দাশ বিষপান করে। বিষাক্রান্ত অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করেন। হবিগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। এদিকে মেয়েকে মারপিটের খবর পেয়ে সুকুমার দাশ স্থানীয় মিলনগঞ্জ বাজার থেকে বাড়ির যাওয়ার সময় পথিমধ্যে মাইক্রোর ধাক্কায় আহত হন। এ ব্যাপারে কালিয়ারভাঙ্গা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-ঘটনাটি মানবাধিকার লঙ্ঘনের সামিল। এ ধরণের ঘটনার উপযুক্ত বিচার হওয়া দরকার বলে তিনি জানান। এদিকে এ ঘটনায় এলাকায় জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য আইনপ্রয়োগকারী সংস্থার প্রতি আহ্বান জানান এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com