বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে পৃথক স্থানে বিষপানে ২ যুবতীর আত্মহত্যার চেষ্টা

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৭১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকা ও সদর ইউনিয়নের ছোট আলীপুর গ্রামের যুবতী ও মহিলা বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। আশংকাজনক অবস্থায় ২জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায় গতকাল বৃহস্পতিবার সকালে ও বিকালে পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের আব্দুল মজিদের ২০ বছরের কন্যা বিকেলে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে। বিষাক্রান্ত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। অপর দিকে ছোট আলীপুর গ্রামের মোফাজ্জল মিয়ার ১৫ বছরের কন্যা বাড়ির লোকদের উপর অভিমান করে সকাল সাড়ে ৮টায় ইদুরের ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com