মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

বানিয়াচংয়ে নজরুল হত্যা মামলার প্রধান আসামী আখাউড়ায় গ্রেপ্তার

  • আপডেট টাইম সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলার নজরুল মিয়া হত্যা মামলার প্রধান আসামীকে ব্রাহ্মনবাড়ীয়া জেলার আখাউড়া থানা থেকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ। গ্রেফতারকৃত প্রধান আসামী আদর্শগ্রাম (বড়সড়ক) এর কাসেম মিয়ার ছেলে মোস্তাক মিয়া (৩৫)।
জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি ছোট বাচ্ছাদের মারবেল খেলাকে কেন্দ্র করে একই গ্রামের ছালেক মিয়া এবং কাসেম মিয়ার ছেলেদের মধ্যে ঝসড়া হয়। এসময় শুশুড়বাড়ীতে বেড়াতে আসা জামাতা নজরুল মিয়া ঝগড়া থামাতে এগিয়ে আসলে তার উপর চড়াও হয় মোস্তাকগংরা। বেদড়ক পিটিয়ে নজরুল মিয়াকে গুরুতর আহত করে মোস্তাক গংরা। পরে আহতবস্থায় নজরুল মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন নজরুল। নিহত নজরুল মিয়া ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক।
এ ঘটনায় মোছাঃ আদর চান বিবি বাদী হয়ে ১৭ ফেব্রুয়ারী মেস্তাক মিয়াকে প্রধান আসামী করে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের এর পরপরই বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসাইন এর নেতৃত্বে পুলিশের একটি টীম নজরুল হত্যা মামলার আসামীদের গ্রেফতারে মাঠে নামে। ১৮ ফেব্রুয়ারী ভোর রাতে অভিযান চালিয়ে ব্রাহ্মমবাড়িয়া জেলার আখাউড়া থানা থেকে নজরুল হত্যা মামলার প্রধান আসামী মোস্তাক মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোস্তাক মিয়া নজরুল হত্যার দায় স্বীকার করে আদালেত ১৬৪ ধারা জবানবন্দী প্রদান করেছে। গতকাল আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত মোস্তাক মিয়াকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com