শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নবীগঞ্জ পৌর এলাকার হরিপুর রবিদাস পাড়ার লোকজনের চলাচলের রাস্তায় ঘর নির্মাণের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ পৌর এলাকার হরিপুর গ্রামে সরকারি জায়গা উপর দিয়ে চলাচলে বাধা প্রদান করায় কয়েকটি পরিবার ঘরবন্দি হয়ে পড়ছে। এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমির) নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
রামজী রবি দাসের দায়েকৃত অভিযোগে জানা যায়, পৌরসভার হরিপুর এলাকার রবিদা পাড়ার কয়েকটি পরিবারসহ এলাকার লোকজন সরকারি খালের পাড় দিয়ে যাতায়াত করে আসছিল। ইদানিং ওই এলাকার মৃত আনছার মিয়ার পুত্র মুহিত মিয়া ওই রাস্তায় দিয়ে চলাচলে রবিদাস পাড়ার লোকজনকে বাধা প্রদান করে আসছে। এ নিয়ে নবীগঞ্জ পৌর মেয়রসহ এলাকার মুরুব্বিয়ানরা বার কয়েক সালিশে বসলেও মুহিত মিয়া শালিসের রায় অমান্য করে চলছে। এমন কি রবিদাস পাড়ার লোকজনকে ওই এলাকা দিয়ে চলাচল না করার জন্য হুমকি প্রদান করে আসছে। গত ৫ জানুয়ারি মুহিত মিয়া বাড়ী নির্মানের লক্ষ্যে খাল থেকে মাটি কেটে পাড় ভরাট করতে শুরু করেন। পরবর্তীতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও এলাকার লোকজনের হস্তক্ষেপে মাটি কাটা বন্ধ করে। এদিকে গত ১২ জানুয়ারি মুহিত মিয়া ওই খালের পাড়ে রবিদাস পাড়ার লোকজনের চলাচলের রাস্তার উপর ঘর নির্মাণ করার জন্য পিলার স্থাপন করে। এ অবস্থায় রবিদাস পাড়ার লোকজন ঘর নির্মাণ বন্ধ এবং তাদের চলাচলের রাস্তা উন্মুক্ত করার জন্য প্রশাসনের প্রতি অভিযোগে আবেদন জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com