শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফারুকী হত্যাকান্ডের প্রতিবাদে আল ইসলাহ’র সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ আগস্ট, ২০১৪
  • ৪৪৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ চ্যানেল আই-এর ইসলামী অনুষ্ঠান “কাফেলা”-এর উপস্থাপক, আল্লামা শাইখ নূরুল ইসলাম ফারুকী’র নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ হবিগঞ্জ জেলা শাখার পূর্ব নির্ধারিত সভাটি প্রতিবাদ ও শোক সভায় রূপান্তরিত হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজনগরস্থ জেলা কার্যালয়ে জেলা সিনিয়র সহ-সভাপতি শাহ আহমদ আলী মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি মাওলানা ফরিদ উদ্দিন আহমদ, সহ-সভাপতি কাজী মাওলানা হাসান আলী, জেলা সাধারণ সম্পাদক কাজী মাওলানা নজমুল হোসেন, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক এবিএম আল-আমীন চৌধুরী, হবিগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল আজিজ, হবিগঞ্জ সদর শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্বাস আলী, বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ আহমদ, পীরজাদা মাওলানা আব্দুল হালিম আমুরোডী, মোঃ মানিক মিয়া লস্কর, কারী সৈয়দ শাহেদুল ইসলাম, মাওলানা মোঃ কামাল উদ্দিন ভূঁইয়া, মাওলানা ক্বারী মোঃ তৈয়বুর রহমান প্রমূখ।
বক্তাগণ শাইখ ফারুকী’র হত্যাকারীদের অতি দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জোর দাবী জানিয়ে বলেন, শাইখ ফারুকী’র মত বিশ্ব বিখ্যাত আলেমে দ্বীন এবং মিডিয়া ব্যক্তিত্বের জঘণ্যতম হত্যার ঘটনা দেশের আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতির ইঙ্গিত বহন করে। অতি দ্রুত এ হত্যা রহস্য উদঘাটন এবং এর পেছনের কারিগরদের ধরতে না পারলে সাধারণ ধর্মপ্রাণ মুসলিম জনতা রাজপথে নামতে বাধ্য হবে। যা কারো জন্যই মঙ্গলজনক হবে না। আমরা এই হত্যাকান্ডের কারিগরদের ফাঁসি চাই। আমরা এই জঘণ্যতম হত্যাকান্ডের তীব্র নিন্দা জানাচ্ছি। সাথে সাথে শাইখ ফারুকী’র শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং সহমর্মিতা জ্ঞাপন করি। আল্লাহ পাক যেন, এই মহান ব্যক্তিত্বকে শাহাদাতের দরজা নসিব করেন।
সর্বসম্মতিক্রমে সভায় আজ শুক্রবার সকল উপজেলা কমিটির উদ্যোগে শাইখ ফারুকী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। সাথে সাথে জেলার সকল মসজিদের ইমাম সাহেবান ও মুসুল্লিদের প্রতি শাইখ ফারুকী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া করার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com