শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের নেওয়া মাস্টার আর নেই ॥ বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ আগস্ট, ২০১৪
  • ৪২৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের বড় বাড়ির বাসিন্দা অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আশ্রাব আলী ওরপে নেওয়া মাস্টার (৯১) আর নেই। গত মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টায় বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি —-রাজিউন)। গতকাল বুধবার বাদ জোহর নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা সংলগ্ন শাহী ঈদগাহ মাঠে জানাযা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ পুত্র, ২ কন্য, নাতি-নাতনিসহ আত্মিয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজায় পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, প্রাক্তণ চেয়ারম্যান আব্দুর রউপ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহামান সেফু, বিশিষ্ট সমাজ সেবক আব্দুস শহীদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, বিশিষ্ট আইনজীবি এড. লুৎফুর রহমান, এড. ফারুক আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মছদ্দর আলী, প্রেসক্লাব সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুর, উপজেলা যুবদল সভাপতি এটিএম সালাম, সাধারণ সম্পাদক সোহেল আহমদ রিপন, সহ-সভাপতি আব্দুর রকিব, পৌর যুবদলের আহ্বায়ক আব্দুল বাকির চৌধুরী এমরান, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মনর উদ্দিন, শিক্ষক, সাংবাদিকসহ কয়েক হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। এদিকে নবীগঞ্জ পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক একে আজাদ লেবুর পিতা আশ্রব আলী ওরপে নেওয়া মাষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ। নেতৃবৃন্দ সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com