বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

নবীগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৮২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ২০২৩-২৪ অর্থবছরে রবি/২০২৩-২৪ মৌসুমে গম ভূট্টা, সরিষা, সূর্যমুখী ও মসুর ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ এবং ২০২৩-২৪ অর্থবছরে আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিলেট অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষক গ্রুপের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।
গতকাল রবিবার সকাল ১১টায় নবীগঞ্জ উপজেলা কৃষি অফিসের হলরুমে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাস অনুপ। কৃষি সম্প্রসারন অফিসার শৈলন কুমার পালের পরিচালনায় কোরআন তেলাওয়াত করেন মাওঃ কাজী হারুনুর রশিদ, গীতা পাঠ করেন শৈলন পাল। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শেখ ফজলুল হক মনি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এড. গতি গোবিন্দ দাশ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান মুহিত, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোফাজ্জল ইসলাম সজীব, নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সসম্পাদক অঞ্জন রায়, ইউপি সদস্য মোঃ জুয়েল মিয়া ও অজিদ সূত্রধর, নবীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সবুজ দাশসহ প্রতিটি ইউনিয়ন থেকে কৃষক ও বিভিন্নি রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার মোট ১৫৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্য রাসায়নিক সার ও বীজ এবং কৃষক গ্রুপের মাঝে কৃষি যন্ত্রপাতি বিবতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com