রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরের রামেশ^র পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দ

  • আপডেট টাইম শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বা পড়া হয়েছে


মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে পূজা মন্ডপে হামলার ঘটনার বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরীর নেতৃত্বে জেলা ও মাধবপুর উপজেলার আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ গতকাল শুক্রবার বিকালে রামেশ^র গ্রামের পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন- মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মাধবপুর শাখার সভাপতি হরিশ চন্দ্র দেব, সম্পাদক নারায়ন কর্মকার, নোয়াপাড়া আওয়ামীলীগ সভাপতি কামাল হোসেন জিতু, বুল্লা ইউনিয়ন সভাপতি ধলাই মিয়া, ছাতিয়াইন আওয়ামীলীগ সভাপতি আবিদ মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবতাব উদ্দিন, ছাতিয়াইন সভাপতি আব্দুল সালাম, আবু ছালেক, মেহেদী হাসান কুতুব প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত মঙ্গলবার রাতে মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের রামেশ^র গ্রামে অতিন্দ্র মল্লিকের বাড়ীতে বিশ^কর্মা পূজাতে রাত আনুমানিক ১০ টায় একদল যুবক পূজারীদের উপর হামলা চালায় মূর্তি এবং প্যান্ডেল ভাংচুর করে । এ ঘটনায় রামেশ^র গ্রামের রাম প্রসাদ সরকার (৩৪), সুজন সরকার (২১), শ্যামল সরকার (২৭), অঞ্জন সরকার (২২), গৌতম দাস (২১), নিবেশ সূত্রধর (৪৫), গোবিন্দ সরকার (২৭), পরিমল সরকার (৩০), হীরেন্দ্র সরকার (৩২), শ্যামল (৪৫), অয়ন বিশ^াস (৭), বিকাশী মল্লিক (২১) সহ ১৫ জন আহত হয়। আহতদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান এবং ওসি রকিবুল ইসলাম খান ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন।
গত বুধবার সকালে হবিগঞ্জ জেলা প্রশাসক দেবী চন্দ ও পুলিশ সুপার এস এম মুরাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় এক সভায় সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া কথা বলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।
পুলিশ হামলায় জড়িত সফিক মিয়া (৫০), ইকবাল মিয়া, মধু মিয়া, হাফিজ মিয়া, সামেদ মিয়া, মোস্তফা মিয়া ও সিদ্দিক আলীকে আটক করে। আটককৃতদের বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান বলেন, মামলার পলাতক আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com