রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

প্রকল্প উদ্বোধন করলেন এমপি আবু জাহির ॥ খোয়াই নদীর দুই পাড়েই দৃষ্টিনন্দন রাস্তা নির্মাণ করা হবে-মেয়র সেলিম

  • আপডেট টাইম বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের বাসা-বাড়ী নির্মানের সময় পৌরসভার বিল্ডিং কোড অনুসরন করতে পৌরবাসীর প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেন, স্থাপনা নির্মানের সময় রাস্তা বা ড্রেনের জন্য কিছু জায়গা ছেড়ে দিলে জনগনের চলাচল ও ড্রেনের পানি নিস্কাশন সহজ হয়। সংসদ সদস্য আবু জাহির গতকাল মঙ্গলবার পৌরসভার ৪নং ওয়ার্ডের হরিপুর ইসলামনগরে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুটি রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেন।
হবিগঞ্জ পৌরসভার নিজস্ব অর্থায়নে দুটি রাস্তা ও ড্রেন প্রথম রাস্তাটি হচ্ছে ৬নং ওয়ার্ডের উত্তর শ্যামলী মেইন রাস্তা থেকে এডভোকেট লুৎফুর রহমানের বাসার সম্মুখ হয়ে ড্রেইনের ওয়াল উচু করা, স্ল্যাব, ড্রেইন ও রাস্তা নির্মাণ। এ কাজ সম্পন্ন করতে পৌরসভার ব্যয় হবে প্রায় ১০ লক্ষ টাকা। দ্বিতীয় রাস্তাটি হচ্ছে হরিপুর রাস্তা থেকে জামিয়া নূরীয়া ইসলামনগর মাদ্রাসা পর্যন্ত সিসি রাস্তা ও আরসিসি ড্রেইন নির্মাণ। এগুলো নির্মাণ করতে পৌরসভার ব্যয় হচ্ছে প্রায় সাড়ে ২২ লক্ষ টাকা। ৪ ও ৬নং ওয়ার্ডের এ দুটি প্রকল্পের ফলক প্রধান অতিথি হিসেবে উন্মোচন করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন, কাউন্সিলর মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, টিপু আহমেদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, পুরাতন খোয়াই নদীর দুই পাড়েই দৃষ্টিনন্দন রাস্তা নির্মানের উদ্যোগ নেয়া হয়েছে এবং যত দ্রুত সম্ভব কাজ শুরু করে দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com