শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ॥ ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে প্রাণনাশের চেষ্টা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা বিএমএ ও স্বাচিপ এর সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে প্রাণনাশের চেষ্টা ব্যর্থ হয়েছে। এ নিয়ে চিকিৎসক ও আওয়ামী পরিবারে ক্ষোভ বিরাজ করছে।
জানা যায়, ডাঃ মুশফিক হোসেন চৌধুরী রবিবার দিবাগত রাতে ঢাকা থেকে হবিগঞ্জ আসেন। তিনি রাতে তাঁর পুরানমুন্সেফীস্থ বাসায় ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ৩ টার দিকে একদল দুর্বৃত্ত তার বাসার সীমানা প্রচীর টপকিয়ে ভেতরে প্রবেশ করে। দুর্বৃত্তরা বিদ্যুৎ লাইনের মেইন তার কেটে ফেলে। এতে ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর বাসা ও তাঁর মালিকানাধিন আলরাফি হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে বাসা এবং হাসপাতাল অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা বাসার ভেতরে প্রবেশ করতে চাইলে শব্দ শুনে বাসার লোকজন ঘুম থেকে জেগে উঠলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
বাসার লোকজন জানান, বিদ্যুৎ না থাকায় তারা প্রথমে মনে করেন লোডশেডিং চলছে। কিন্তু পাশের বাসায় বিদ্যুৎ দেখতে পেয়ে লোকজন ঘর থেকে বের হয়ে দেখতে পান বিদ্যুতের মেইন লাইনের তার মাটিতে পড়ে আছে। বিষয়টি বিদ্যুৎ বিভাগকে জানানো হলে বিদ্যুৎ বিভাগের লোকজন এসে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়।
এ ব্যাপারে আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঢাকা থেকে এসে তিনি রাতে ঘুমিয়ে পড়েন। রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। তিনি বলেন, কারো সাথে আমার ব্যক্তিগতভাবে কোন শত্রুতা নেই। আমার ধারণা এ পেছনে রাজনৈতিক সশ্লিষ্টতা রয়েছে। তিনি বলেন, আমি বেশ কিছুদিন ঢাকায় অবস্থানের পর রোববার রাতে হবিগঞ্জের বাসায় আসি। দুর্বৃত্তরা এ খবর নিশ্চিত হয়েই হয়তো অসৎ উদ্দেশ্য নিয়ে এসেছিল। কিন্তু বাসার লোকজন জেগে উঠায় দুর্বৃত্তরা সফল হতে পারেনি। সকলের দোয়ায় আমি প্রাণে রক্ষা পেয়েছি।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com