রবিবার, ১২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

বাহুবল উপজেলা চেয়ারম্যানের দুর্নীতি ও অশোভন আচরণের প্রতিবাদে উত্তপ্ত আইন-শৃংখলা কমিটির সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৯৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের অনিয়ম, দুর্নীতি ও অশোভন আচরণের প্রতিবাদে ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় উত্তপ্ত হয়ে উঠে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা। অবশ্য এ সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান উপস্থিত ছিলেন না। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রুহুল আমিন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাশিম, মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হক রাহীন, মোঃ মুদ্দত আলী, আব্দুর রেজ্জাক, আজমল হোসেন চৌধুরী, আ.ক.ম উস্তার মিয়া তালুকদার, মোহাম্মদ শামীম, কামরুজ্জামান বশির, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি নিহার রঞ্জন দেব, আনসার ভিডিপি অফিসার মুর্শেদা আক্তার, মেডিকেল অফিসার ডা. জাহেদ খান, মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌস প্রমুখ।
সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাশিম বলেন, আমি লজ্জিত, অপমানিত, দুঃখিত, বাকরুদ্ধ। যারা যুদ্ধে মারা গেছেন তারা বড় বাঁচা বেঁচে গেছেন। আমরা যারা বেঁচে আছি তারা বড়ই হতভাগা। জীবনবাজী রেখে আমরা যে দেশ স্বাধীন করেছিলাম। সেই দেশে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল ক্ষমতায় থাকার পরও স্বাধীনতা বিরোধী ও মুক্তিযোদ্ধা বিদ্বেষীরা বড় বড় চেয়ার দখল করে বসে আছে। এদের অসহযোগিতায় সর্বত্র একটা অচলাবস্থা বিরাজ করছে। মানুষ স্বাধীনতার পূর্ণ স্বাদ পাচ্ছে না। তিনি বলেন, স্বাধীনতার অর্ধশতাব্দী পরও একটি রাস্তা উন্নয়নের জন্য একজন মুক্তিযোদ্ধাকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের দরজায় কড়া নাড়তে হয়। কড়া নাড়তে গিয়ে ঐ মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান ও তার পুত্র সৈয়দ ইসলামের অসৌজন্যমূলক আচরণের স্বীকার হতে হয়। এর বিচার চাইতে গিয়ে আমরা সকল মুক্তিযোদ্ধাগণ তার ও স্বাধীনতা বিরোধীদের রোষানলে পড়েছি। আমাদের নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, হুমকি আসছে, অপপ্রচার হচ্ছে। এসবও দেখে যাবার বাকী ছিল।
সম্প্রতি বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন নিয়ে উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের মাঝে বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের অনিয়ম, দুর্নীতি ও অশোভন আচরণের প্রতিবাদ ও প্রতিকার দাবিতে গত ১৭ জুলাই স্থানীয় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা মানববন্ধন করেন। এ মানববন্ধনে উপজেলার প্রায় সকল ইউপি চেয়ারম্যান ও গণমান্য ব্যক্তিররা একাত্মতা প্রকাশ করেন। ২৩ জুলাই একই দাবিতে মুক্তিযোদ্ধারা জাতীয় পাবলিক সার্ভিস দিবসের আলোচনা সভা বর্জন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com