রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি ও ডিআইজি ॥ বানিয়াচঙ্গে অটোরিকশার সিরিয়াল নিয়ে সংঘর্ষে নিহত ৩ জনের দাফন সম্পন্ন মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক জুমার খুৎবায়-মাওলানা মোবাশ্বির আহমেদ ॥ আগুয়া গ্রামে তিন খুনের মধ্যে দিয়ে গজব নাজিল হয়েছে দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেপ্তার অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হকের ইন্তেকাল মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা উপজেলা নির্বাচন কমিটির সদস্য হলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা এবং বিদ্যালয়ে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে এ্যাডভোকেসি সভা সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট

বিএনপি মিথ্যার আশ্রয় নিয়ে ক্ষমতায় আসতে চায়- এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি নেতারা জনগণের জন্য কাজ করে জনপ্রিয়তা অর্জনের যোগ্যতা রাখে না বিধায় বার বার মিথ্যার আশ্রয় নিয়ে ক্ষমতায় আসতে চায়। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বিকেলে সদর উপজেলার গোপালগঞ্জ বাজারে শাহজালাল জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ সময় উন্নয়ন কাজে উদ্বুদ্ধ হয়ে এমপি আবু জাহির এর হাতে ফুল দিয়ে বেশ কয়েকজন বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগ দেন।
এমপি আবু জাহির আরও বলেন, মিথ্যা বলা ও দেশে অরাজকতা সৃষ্টি করা বিএনপি নেতাদের অভ্যাসে পরিণত হয়েছে। তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায় না। তাই জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তিনি বলেন, বিএনপি অনেকবার ক্ষমতায় এসেছে। কিন্তু হবিগঞ্জে বড় কোন উন্নয়ন কাজ করতে পারেনি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে হবিগঞ্জবাসীর জন্য কৃষি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজসহ অসংখ্য মেগা প্রকল্প এনেছি। আগামী দিনেও এই ধারা অব্যাহত রাখতে চাই।
এ সময় এমপি আবু জাহির আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানালে উপস্থিত দুই সহশ্রাধিক নানা শ্রেণি পেশার মানুষ হাত তুলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানিয়েছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম ও রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম।
মসজিদ কমিটির সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে ও মাহবুবুর রহমান আরিফ চৌধুরীর পরিচালনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও স্থানীয় মুরুব্বীয়ানসহ নানা শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com