মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

চাঁদপুরে হবিগঞ্জের ২ জনসহ আন্তঃ জেলা চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর ও সিলেট থেকে আন্তঃজেলা চোর চক্রের সদস্য হবিগঞ্জের ২ জনসহ আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চুরি হওয়া তিনটি অটোরিকশা ও চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গতকাল বুধবার (৩১ মে) দুপুরে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোঃ মিলন মাহমুদ।
গ্রেপ্তারকৃত চোর চক্রের সদস্যরা হল, সিলেট জেলার বালাগঞ্জ থানার নঈম উল্লাহর ছেলে আনহার আলী (৩৫), সিলেট মহানগর মোঘলা বাজার থানার মোঃ শফিকুর রহমানের ছেলে বিল্লাল আহম্মদ (৩৪), সিলেট জেলার বিশ্বনাথ থানার সোনাপর আলীর ছেলে বিল্লাল হোসেন (২৪), হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামের মৃত আলা উদ্দিন খাঁনের ছেলে মোঃ নজরুল খান (২৬), একই জেলার বাহুবল থানার আবদুল মালেকের ছেলে সোহান মিয়া (২৪), সিলেট জেলার জৈন্তাপুর থানার আব্দুল সালামের ছেলে শিমুল আহম্মদ (২৪), একই জেলার গোলাপগঞ্জ থানার মৃত তোয়াজ উল্লাহর ছেলে আবুল বাছিত (৪০) ও গোয়াইঘাট থানার মৃত শফিকুর রহমানের ছেলে আলমগীর আহম্মদ (২৬)।
পুলিশ জানায়, গত ২৬ মে রাতে হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ রাঁয়োচ এলাকার জব্বর আলী মুন্সি বাড়ী থেকে মোঃ শরীফ হোসেনের (২৭) অটোরিকশা চুরি হয়। শরীফ জানতে পারে একই রাতে আরও দুটি অটোরিকশা চুরি হয়েছে। এ ঘটনায় শরীফ ২৮ মে হাজীগঞ্জ থানায় মামলা করেন। মামলার পর হাজীগঞ্জ থানার ওসির নেতৃত্বে একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় চোর চক্রের সদস্য আনহার আলীকে কুমিল্লা ক্যান্টনমেন্ট চৌরাস্তা এলাকা থেকে অটোরিকশাসহ গ্রেপ্তার করে।
পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, গ্রেপ্তার আনহার আলীকে জিজ্ঞাসাবাদের পর চোর চক্রের অবস্থান ও চুরির ঘটনার সব পরিকল্পনা জানা যায়। ৩০ মে আনহার আলীকে সঙ্গে নিয়ে সিলেট মেট্টোপলিটন মোঘলাবাজার থানা পুলিশের সহযোগিতায় হাজীগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে বাকী সাতজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিদের মধ্যে মোঃ নজরুল খানের বিরুদ্ধে ১০টি মামলা বিচারাধীন। এ ছাড়া চক্রের আরও দুই সদস্য সজলু মিয়া ও উষার আলী পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ দেবনাথ, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। পরে তাদেরকে চাঁদপুর কোর্টের মাধ্যমে কারগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com