বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে মোছাব্বির হত্যা মামলায় সবুজ মিয়া নামে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৮২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে মোছাব্বির হত্যা মামলায় জড়িত সন্ধেহে সবুজ মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আগেরদিন তাকে বাহুবল মডেল থানার এসআইন বাসার-এর নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সবুজ মিয়া উপজেলার তারাপাশা গ্রামের শাহ হোসেন-এর পুত্র।
গত ১১ মে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় উপজেলার তারাপাশা গ্রামের আব্দুস সাত্তার-এর পুত্র মোঃ মোছাব্বির নিহত হন। ঘটনার পরদিন তার ভাই আফিল উদ্দিন বাদী হয়ে বাহুবল মডেল থানায় ৫ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ মোঃ শাহার আলী (৩০) নামে এক ব্যক্তি গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
জানা যায়, উপজেলার তারাপাশা গ্রামের আব্দুস সাত্তার-এর ৬ষ্ঠ সন্তান মোঃ মোছাব্বির। তার নিকট থেকে কিছু পূর্বে একই গ্রামের আব্দুল গফুর-এর পুত্র শাহার আলী কিছু টাকা কর্জ নেয়। উক্ত টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে হামলার ঘটনায় মোঃ মোছাব্বির নিহত হন।
মামলার বাদী আফিল উদ্দিন জানান, সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে আমার ভাই নিহত মোঃ মোছাব্বির কে ধরে রেখেছে এবং আফিল উদ্দিন তাকে পিঠিয়ে হত্যা করেছে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই এবং অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মামলার তদন্ত কর্মকর্তা বাহুবল মডেল থানার এসআই আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকারে বলেন, গ্রেফতারকৃত সবুজ মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com