বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ধুলিয়াখালের বিসিকে মানসম্মত পণ্য উৎপাদনে ফুড টানেল ॥ উদ্বোধন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৭ মে, ২০২৩
  • ৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ধুলিয়াখাল বিসিক শিল্পনগরীতে আসাদ ফুড প্রোডাক্টসের ফুড টানেল উদ্বোধন করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গত শুক্রবার বিকেলে এ শিল্প প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। এখান থেকে অত্যাধুনিক স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যসম্মত বিস্কুট, ব্রেড, সেমাই ও চানাচুরসহ হরেক রকম পণ্য উৎপাদনের পর বাজারজাত করা হয়।
ফুড টানেলের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম জানান, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) সকল নির্দেশনা মেনে উন্নত কাঁচামালে পণ্য উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। অল্প মুনাফায় স্বাস্থ্যসম্মত পণ্য বাজারজাত করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য বলে তিনি জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ বিসিকের সহকারি জেনারেল ম্যানেজার (এজিএম) মাহমুদুল হাসান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) হবিগঞ্জের সভাপতি মোঃ দেওয়ান মিয়া, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক জাহির মিয়া, গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক জালাল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com