শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

আশ্রায়ণ প্রকল্পে মসজিদ নির্মাণে এমপি আবু জাহির এর অনুদান ঘোষণা

  • আপডেট টাইম শনিবার, ৬ মে, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার দীঘলবাক আশ্রয়ন প্রকল্পে মসজিদ নির্মাণের জন্য ৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বিকেলে আশ্রয়ণ প্রকল্পে ৬৩ লাখ টাকা ব্যয়ে ইট সলিং করা রাস্তার উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।
এমপি আবু জাহির বলেন, অনেক ক্ষেত্রে দেখা যায় নিজের সন্তানও মা-বাবাকে ভাত দেয় না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই অবহেলিত মানুষদের মুখে ভাত না দিয়ে নিজে ভাত খান না। তাদের সুবিধার জন্য প্রধানমন্ত্রীর এত আয়োজন। তিনি ভূমি ও গৃহহীন মানুষকে মাথা গোঁজার ঠাই দিয়ে পৃথিবীতে অনন্য নজির স্থাপন করেছেন। এই ধারা অব্যাহত রাখতে আবারও প্রধানমন্ত্রীর নৌকায় ভোট দেওয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত আশ্রয়ণ প্রকল্পের ১৫০টি ঘরের বাসিন্দা নারী-পুরুষ আজীবন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
আলোচনা সভায় হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ সেবুল আহমেদের পরিচালনায় আরও বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আলী নূর, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আজিজুর রহমান সজল খান, নুরুজ্জামান চৌধুরী, জাকারিয়া চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com