শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ সদর হাসপাতালে আবারও দালালের উপদ্রব ॥ আটক ১

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর হাসপাতাল আবারও দালালদের দখলে। ভর্তি থেকে শুরু করে সব সময়ই দালাল না ধরলে রোগীরা পড়েন চরম ভোগান্তিতে।
বিষয়টি পুলিশের নজরে এলে গতকাল মঙ্গলবার দুপুরে সদর ওসি গোলাম মর্তুজার নির্দেশে একদল পুলিশ সদর হাসপাতালে দালালদের বিরুদ্ধে অভিযান চালায়। এ সময় জাবেদ আহমেদ (৩০) নামের এক দালালকে আটক করা হয়। তখন তার সাথে থাকা অন্য দালালরা সটকে পড়ে। তবে আটক জাবেদ জানায়, সে দালাল নয়, সে ফার্মেসীর বিক্রয় প্রতিনিধি।
এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দিয়ে আদালতে প্রেরণ করে। ওসি জানান, দালালদের বিরুদ্ধে অভিযান নিয়মিত চলবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com