বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পাইকপাড়ায় জুয়ার আসরে পুলিশের হানা ॥ আটক ৭

  • আপডেট টাইম সোমবার, ১ মে, ২০২৩
  • ১২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার উত্তর পাইকপাড়ায় জুয়ার আসরে হানা দিয়ে ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটকরা হল- নিজামপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র জামাল মিয়া (২৫), রতনপুর গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র সফিকুর রহমান (৩৫), একই গ্রামের মৃত ছুরত আলীর পুত্র সামছুল হক (৪০), মৃত লাল মিয়ার পুত্র ইদ্রিস আলী (৩৫), বাতাসর গ্রামের মৃত আলতাব মিয়ার পুত্র লেবু মিয়া (৪০), একই গ্রামের সফিকুর রহমানের পুত্র শাহাজাহান মিয়া (৪০) ও জোয়াদ উল্লাহর পুত্র শাহানুর (৪৫)।
গত ২৮ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার ওসি গোলাম মতুর্জার নির্দেশে এসআই সাইফুল ও রুবেল দাশসহ একদল পুলিশ ওই গ্রামের জামাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। ওসি জানান, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে জুয়ার আসর বসিয়ে যুবসমাজ ধ্বংস করছে। পুলিশ জুয়া ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এ ঘটনায় এসআই সাইফুল বাদি হয়ে মামলা দিয়ে গত ২৯ এপ্রিল তাদের কে আদালতে প্রেরণ করেন। পুলিশ জানায়, অভিযান নিয়মিত চলবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com