শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০০ জনের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা পৃথক সভায় এমপি আবু জাহির পবিত্র রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের নির্দেশনা নবীগঞ্জে খেলতে গিয়ে আগুনে দ্বগ্ধ ৭ শিশু ॥ সিলেট প্রেরণ নবীগঞ্জ পৌরসভার আয়োজিত অমর একুশে বইমেলা সমাপ্ত নবীগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে মসজিদের নামে ভূমি দখলের চেষ্টা ॥ সংঘর্ষের আশঙ্কা রমজানে শহরের পানি সরবরাহ স্বাভাবিক রাখতে পৌর পরিষদের সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ১টি গাছ থেকে খেজুরে রস সংগ্রহ গোপলার বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন অনুষ্ঠিত আলী আকবর সভাপতি নুরুল আমিন সম্পাদক চুনারুঘাট পৌর ছাত্রদলের সদস্য সচিব গ্রেফতার

পাইকপাড়ায় জুয়ার আসরে পুলিশের হানা ॥ আটক ৭

  • আপডেট টাইম সোমবার, ১ মে, ২০২৩
  • ১০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার উত্তর পাইকপাড়ায় জুয়ার আসরে হানা দিয়ে ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটকরা হল- নিজামপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র জামাল মিয়া (২৫), রতনপুর গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র সফিকুর রহমান (৩৫), একই গ্রামের মৃত ছুরত আলীর পুত্র সামছুল হক (৪০), মৃত লাল মিয়ার পুত্র ইদ্রিস আলী (৩৫), বাতাসর গ্রামের মৃত আলতাব মিয়ার পুত্র লেবু মিয়া (৪০), একই গ্রামের সফিকুর রহমানের পুত্র শাহাজাহান মিয়া (৪০) ও জোয়াদ উল্লাহর পুত্র শাহানুর (৪৫)।
গত ২৮ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার ওসি গোলাম মতুর্জার নির্দেশে এসআই সাইফুল ও রুবেল দাশসহ একদল পুলিশ ওই গ্রামের জামাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। ওসি জানান, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে জুয়ার আসর বসিয়ে যুবসমাজ ধ্বংস করছে। পুলিশ জুয়া ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এ ঘটনায় এসআই সাইফুল বাদি হয়ে মামলা দিয়ে গত ২৯ এপ্রিল তাদের কে আদালতে প্রেরণ করেন। পুলিশ জানায়, অভিযান নিয়মিত চলবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com