শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

‘মূল্যবোধ বৃক্ষ’ সপ্তম শ্রেণির বইয়ে অন্তর্ভূক্ত হওয়ায় রিবন রাণীকে জেলা প্রশাসকের ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৩৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষক বাতায়নে দেশ সেরা কন্টেন্ট নির্মাতা ও দেশ সেরা উদ্ভাবক/২০২২, জাতীয় পর্যায়ে উদ্ভাবক, বিষয়ভিত্তিক বাংলা মাস্টার ট্রেইনার, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক রিবন রানী দাশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান। রিবন রানী দাশ এর উদ্ভাবনী আইডিয়া ‘মূল্যবোধ বৃক্ষ’ সপ্তম শ্রেণির ইতিহাস ও সামাজিক বিজ্ঞান অনুশীলনী বইয়ে ২৫ নম্বর পৃষ্টায় নতুন কারিকুলামে অন্তর্ভুক্ত করায় জেলা প্রশাসক এ শুভেচ্ছা জানান।
সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আরিছ মিয়া সম্প্রতি বিদ্যালয় পরিদর্শনে গিয়ে রিবন রানী দাশকে তার ‘মূল্যবোধ বৃক্ষ’ সপ্তম শ্রেণির ইতিহাস ও সামাজিক বিজ্ঞান অনুশীলনী বইয়ের নতুন কারিকুলামে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে অবহিত করেন।
সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌফিকুল ইসলাম রিবন রানী দাশের সৃজনশীল ও উদ্ভাবনী আইডিয়া ও উদ্যমী কাজের জন্য প্রশংসা করেন।
এছাড়াও শুভেচ্ছা জানান, লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলহাজ্ব মুশফিউল আলম আজাদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম মাওলা, লাখাই উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাহমুদুল হক, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিবন রাণী দাশ গত বছরের ১৪ মে জাতীয় পর্যায়ে উদ্ভাবক (ইনোভেশন শোকেসিং) নির্বাচিত হন। তিনি করোনাকালে হবিগঞ্জ জেলা অনলাইন ক্লাস এর প্রাথমিক পর্যায়ে প্রথম স্থান অধিকার করেন। হবিগঞ্জ জেলার ২০১৮ সালের শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়ে ২০১৯ সালে ভিয়েতনাম সফর করেন। তিনি করোনাকালীন সময়ে অনলাইন ক্লাস করে সারাদেশের প্রশংসা কুড়িয়েছেন। তিনি এটুআই কর্তৃক আইসিটি ফর ই জেলা অ্যাম্বাসেডর। তিনি লাখাই উপজেলার ভবানীপুর গ্রামের মধ্যের হাটি বড়বাড়ী অধীর চন্দ্র দাশের বড় পুত্র ও বীর মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক অবনী মোহন দাশের ভ্রাতুস্পুত্র ও লাখাই মুক্তিযোদ্ধা সরকারি কলেজের সিনিয়র প্রভাষক (বাংলা) অজয় কুমার দাশের স্ত্রী ও দুই সন্তানের জননী। তিনি মৌলভীবাজার সদর উপজেলার প্রধান শিক্ষক সীতেশ চন্দ্র দাশ ও সবিতা দাশের একমাত্র মেয়ে। তার নিজের লেখা দুইটি গল্পের বই ‘গহীণ অরণ্যে’ আর কবিতার বই ‘আত্মশুদ্ধি’ বর্তমানে বাজারে রয়েছে। রিবন রাণী দাশ একাধারে কবি, শিক্ষক, একজন দক্ষ সংগঠক। তিনি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com