বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ পাকিস্তানীরা বঙ্গবন্ধুর বুকে গুলি চালানোর সাহস পায়নি

  • আপডেট টাইম শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনভর অন্যায়ের প্রতিবাদ করে গেছেন। তিনি পাকিস্তানীদের কবল থেকে বাংলাদেশ স্বাধীন করলেও তারা তাঁর বুকে গুলি চালানোর সাহস পায়নি। কিন্তু দেশীয় একদল কুলাঙ্গার পাকিস্তানী ভাবধারায় দেশ পরিচালনার লক্ষ্যে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এক কালো অধ্যায়ের রচনা করে। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। শত প্রতিকূলতার মধ্যেও দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রগতি আরও অনেক আগেই হত; যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন। এমপি আবু জাহির আরও বলেন, আমরা সবাই এখন উন্নত বাংলাদেশ চাই। শেখ হাসিনা সেই লক্ষ্য সামনে রেখে পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন। আগামীর শিশুদের হাতে উন্নত বাংলাদেশ তুলে দিতে চান তিনি। এ সময়ের প্রতিশ্রুতি হোকÑ এই বাংলায় রাজাকার ও পাকিস্তানের ঠাই হবে না। সবাই প্রতিজ্ঞাবদ্ধ হোনÑ সুখী সমৃদ্ধ বাংলা প্রতিষ্ঠার।
আলোচনা সভায় হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুল হাসান, হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নূরুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায় প্রমুখ।
এছাড়াও দিবসটি উপলক্ষে র‌্যালি পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। নানা শ্রেণি পেশার লোকজন এতে যোগ দিয়েছেন। সকালে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com