শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

জেলা প্রশাসনের আলোচনা সভায় এমপি আবু জাহির বঙ্গবন্ধুর ভাষণ অন্যায়ের প্রতিবাদ করতে মানুষকে প্রেরণা যোগায়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও আওয়ামী লীগ যেন কোনদিন ঘুরে দাঁড়াতে না পারে সেই উদ্দেশ্যে ১৫ আগস্ট হত্যাকান্ড চালানো হয়। পরবর্তীতে পাকিস্তানের ভাবধারায় দেশ পরিচালনার চেষ্টা করা হয়েছে। পাকিস্তানীদের প্রেতাত্মারা একুশটি বছর ধরে বাংলাদেশকে পেছনের দিকে টেনে রেখেছে এবং যথরকমভাবে সম্ভব স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক ত্যাগ-তীতিক্ষা ও সংগ্রামের মধ্য দিয়ে বাঙালি জাতিকে এই অবস্থা থেকে মুক্তি দিয়েছেন।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ঐতিহাসিক ৭ই মার্চ দিবস-২০২৩ উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়। এমপি আবু জাহির আরও বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাঙালি জাতিকে অন্যায়ের প্রতিবাদ করতে প্রেরণা যোগায়। ঐতিহাসিক সেই ভাষণ যেন আর কাউকে নতুন করে প্রেরণা না যোগায় সেই উদ্দেশ্যে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জিয়াউর রহমান ভাষণটি বন্ধ করে রাখেন।
আলোচনা সভায় হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায় প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com