শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

খেলাধূলা মানুষের আত্মবিশ্বাস বাড়ায়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা। এর মাধ্যমে মানুষের ভ্রাতৃত্ববোধ ও আত্মবিশ্বাস বেড়ে যায়। তাই প্রত্যেকটি শিক্ষার্থীর উচিত, লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলার চর্চা করা। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার-২০২৩ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, বর্তমান সরকার এসএসসি পর্যন্ত শিক্ষার্থীদের বিনামূল্যে বই ও উপবৃত্তি দিচ্ছে। এর আগে কোন সরকার তা দেয়নি। আওয়ামী লীগের নৌকায় ভোট দেওয়ার কারণেই হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম হয়েছে। এখানকার ছেলে মেয়েরা এখন জাতীয় ও আন্তর্জাতিকভাবে সফলতার স্বাক্ষর রাখার সুযোগ পেয়েছে। এ সময় তিনি শিগগিরই হবিগঞ্জে ইনডোর খেলাধূলা আয়োজনের সুযোগ করে দিবেন বলে আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদিকুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com